Advertisement
অফবিট

Ratan Tata : জেনে নিন রতন টাটার না বিয়ে হওয়ার কারণ

বর্তমানে বাংলাহান্ট ডেস্কঃ রতন টাটা, ভারতের বিজনেস টাইকুন। জামশেদজি টাটার পুত্র রতন টাটা দেশের সব চেয়ে ধনী ব্যাবসায়ীদের একজন হওয়া সত্ত্বেও ব্যাক্তিগত জীবনে ভীষনই লাজুক স্বভাবের বলেই জানা যায়। এমনকি তিনি এখনো বিয়ে করেন নি।
রতন টাটা বরাবরই নম্র ও ভদ্র। ভারতের শ্রেষ্ঠ ধনীদের তালিকায় থাকলেও তিনি বরাবরই মাটির কাছাকাছি থাকতেই পছন্দ করেন। সামাজিক মাধ্যমে তার প্রতিটি ছবি হাসি মুখের। জানা যায়, রতন টাটার যখন মাত্র ১০ বছর বয়স তখন তার বাবা ও মায়ের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।
তিনি জন্ম 28 ডিসেম্বর 1937 এ। তিনি মুম্বাইয়ে পড়াশোনা করেছেন এবং পরে কর্নেল বিশ্ববিদ্যালয় থেকে একটি আর্কিটেকচার বিএস এবং হার্ভার্ড বিজনেস স্কুল থেকে অ্যাডভান্সড ম্যানেজমেন্ট প্রোগ্রাম করেছেন।১৯৬২ সালে টাটা গ্রুপ দিয়েই তিনি তার বিজনেস কেরিয়ার শুরু করেন। ১৯৯১ সালে জেআরডি টাটার পরে রতন টাটা গ্রুপের পঞ্চম চেয়ারম্যান হন। অকৃতদার মানুষটি ব্যক্তিগত জীবনে যে কত মাটির কাছাকাছি তা তার সামাজিক মাধ্যম থেকেই জানা যায়। সম্প্রতি রতন টাটা নিজের মাটিতে বসা হাসিমুখের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, তিনি এখনই দেখলেন, তার পেজে বহু মানুষ তাকে পছন্দ করেছেন৷ যখন তিনি ইনস্টাগ্রামে জয়েন করেছিলাম, তখন এই দারুণ অনলাইন পরিবার এত বড় হবে আশা করেন নি৷

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.