Advertisement
দেশ

টাটা গ্রুপ দিচ্ছে দুর্দান্ত সুযোগ বাড়িতে বসে ব্যবসা করার

দেশের অন্যতম ব্যাবসায়িক প্রতিষ্ঠান টাটা গ্রুপ। রতন টাটার এই গ্রুপের অন্যতম শাখা হলো টাটা ১এমজি। এই শাখাটি এক প্রকার ই-ফার্মেসি টাটা গ্রুপের এই ১এমজি শাখা দেশের মানুষের জন্য এক সুবর্ণ সুযোগ নিয়ে আসলো। আপনি চাইলে এই শাখার একজন পার্টনার হতে পারেন। এর জন্য আপনাকে কয়েকটি পদ্ধতি অনুসরণ করতে হবে। আজকের প্রতিবেদনে আপনাদের এ নিয়ে বিস্তারিত জানাবো। চলুন প্রতিবেদন থেকে খবরের বিস্তারিত তথ্য জেনে নিন।

টাটা 1mg এর ব্যাবসায়িক পার্টনার হওয়ার সুবর্ণ সুযোগ

আপনি টাটা গ্রুপের সঙ্গে ব্যাবসায়িক পার্টনার হতে পারেন। আপনার কাছে চলে এলো সুবর্ণ সুযোগ। কেননা টাটা গ্রুপের ই-ফার্মেসি 1mg এর সঙ্গে হেলথ পার্টনার যুক্ত করা হচ্ছে। টাটা গ্রুপের এই প্রোগ্রামটির নাম 1mg হেলথ পার্টনার। এর মধ্যে দিয়ে দেশের মানুষকে যথাযত সেবা প্রদান করা হবে। দেশ জুড়ে প্রায় ৬০০টির বেশি হেলথ পার্টনার যুক্ত করা হবে। আপনিও এতে যুক্ত হয়ে টাটা গ্রুপের একজন অংশীদার হতে পারবেন এবং মাস গেলে দারুণ উপার্জন করতে পারবেন।

হেলথ পার্টনার হিসাবে আপনাকে কি কাজ করতে হবে জেনে নিন
হেলথ পার্টনার হিসাবে যুক্ত হলে প্রতি অর্ডার পিছু আপনি ইনসেনটিভ পাবেন। এছাড়া যুক্ত হওয়ার পর কোম্পানির পক্ষ থেকে ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিভিন্ন তথ্য আপনাকে দেওয়া হবে। এ পাশাপাশি মার্কেটিং ও প্রযুক্তি সংক্রান্ত সমস্ত আপডেটও আপনাকে দেওয়া হবে। তবে নিশ্চই ভাবছেন কি কাজ করতে হবে? ১এমজি এর হেলথ পার্টনার হিসাবে যুক্ত হলে, গ্রাহককে কোম্পানির পরিষেবা সম্পর্কে বোঝাতে হবে। এছাড়া গ্রাহককে ১এমজি ওয়েবসাইট দেখার জন্য অনুরোধ করতে হবে।

কিভাবে আবেদন করবেন?
টাটা ১এমজি হেলথ পার্টনার হওয়ার জন্য আপনাকে টাটা ১এমজি এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। ওয়েবসাইটটি হলো http://www.1mg.com। এখানে গিয়ে আপনার সমস্ত তথ্য দিতে হবে। এরপর কোম্পানি থেকে শর্টলিস্ট করে আপনাকে কল করবে। এখানে যোগদানের জন্য প্রথমে আপনাকে ১৫০০০ টাকা জমা করতে হবে। যেটা আপনি ফিরত পাবেন না। ৭ দিন ধরে সম্পূন প্রক্রিয়াটি চলবে। আপনি যদি হেলথ পার্টনার হিসাবে যুক্ত হন তবে প্রতি অর্ডারে আপনি ৫০০ টাকা করে কমিশন পাবেন। মাসে আপনি ২০ থেকে ২৫ টি অর্ডার পাবেন অর্থাৎ এখান থেকে আপনি মাসে ৭৫০০ টাকা আয় করতে পারবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.