Advertisement
বিনোদন

ফিরছেন ‘রকি ভাই’, আবারো KGF 3 তে দেখা মিলবে সুপারস্টার যশের

দক্ষিণী সুপারস্টার যশ (South Indian Superstar Yash) যিনি ‘কেজিএফ’ (KGF) ও ‘কেজিএফ ২’ (KGF 2) ছবি দুটির মাধ্যমে ভারত তথা সমগ্র বিশ্বে নিজের পরিচিতি বানিয়ে নিয়েছে। এই দুটি ছবিই বক্সঅফিসে দারুণ সাফল্য পেয়েছে এবং অনেক ছবির রেকর্ড ভেঙেছে। এবার কেজিএফ-এর রকি তথা যশ ‘কেজিএফ ৩’ (KGF Chapter 3) নিয়ে আসছেন। খুব শীঘ্রই শুরু হবে ছবির শুটিং। আজ সুপারস্টার যশের জন্মদিন (KGF Star Yash’s Birthday)। অভিনেতা ৩৭ বছরে পা দিলেন। এই বয়সে তাঁর সাফল্য আকাশ ছোঁয়া। অভিনেতা নিজের জন্মদিন উৎযাপন করছেন। ভক্তরাও অভিনেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। আর আজকের এই বিশেষ দিনে অভিনেতা যশ তাঁর ভক্তদের জন্য এক খুশির খবর নিয়ে আসলেন।

সমগ্র বিশ্বেই যশের কয়েক কোটি ভক্ত রয়েছে। ‘কেজিএফ’-এর দুটি পর্বই দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে। এই অবস্থায় ভক্তরা যশের নতুন ছবি নিয়ে অপেক্ষায় রয়েছে। তবে দু দিন আগে অভিনেতা জানিয়েছিলেন তাঁর জন্মদিনে কোনো নতুন ছবির ঘোষণা তিনি করবেন না। এতে ভক্তদের মন অনেকটাই খারাপ হয়ে গিয়েছিল। তবে ভক্তদের খারাপ মন ভালো করে দিল টুইটারের একটি পোস্ট। টুইটারে ‘কেজিএফ ৩’ নিয়ে বড় সর ইঙ্গিত পাওয়া গেল।আসলে আজ অভিনেতা যাশকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে টুইটারে (Twitter) একটি পোস্ট করেন হোমেয়াবলে ফিল্মস (Homeable Films)।

এই প্রযোজনা সংস্থার অধীনেই তৈরি হয়েছিল বক্সঅফিস হিট করা ‘কেজিএফ’-এর দুটি পর্ব। আজ এই প্রযোজনা সংস্থা যশের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি টুইট করে। যেখানে ‘কেজিএফ ৩’ ইঙ্গিত পাওয়া গেছে। এ টুইট থেকে ভক্তদের মনে উত্তেজনা তৈরি হয়েছে ছবিটি ঘিরে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.