Advertisement
বিনোদন

লালকুঠির বিপরীতে আছে বলেই স্লট পাচ্ছে, অনুরাগের ছোঁয়ার ট্র্যাক দেখে বিরক্তি প্রকাশ দর্শকের

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক লালকুঠির টিআরপি ৪.৩ আর স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার টি আর পি ৬.১। এখন মানুষের মনের মধ্যে প্রশ্ন উঠেছে রহস্য রোমাঞ্চে ভরপুর একটি ধারাবাহিক, অভিনব ভাবনা এবং নতুনত্ব টিম নিয়ে তৈরি হওয়া একটি ধারাবাহিকের টি আর পি এত কম কেন? সে জায়গায় একটাই উত্তর আছে এর আগেও দেখা গেছে রহস্য রোমাঞ্চ ধারাবাহিক বাংলাতে খুব একটা ভালো জনপ্রিয়তা পায় নি কারণ বাংলার বেশিরভাগ দর্শক পারিবারিক রোমান্টিক গল্প দেখতে বেশি পছন্দ করেন। তাই রহস্য রোমাঞ্চ তাদের মধ্যে সেই ভাবে দাগ কাটতে পারে না।

আমরা দিনের শুরুতে যতই কুটকাচালি যুক্ত গল্প দেখে বোরিং হয়ে গেছি বলে আওয়াজ তুলি না কেন? দিনশেষে দর্শকদের একটা বেশিরভাগ অংশের মানুষই এই গল্পের প্রতি অতিরিক্ত অনুরক্ত হন। তাই পারিবারিক রোমান্টিক গল্পগুলো যেভাবে টিআরপি পায় লালকুঠির মত অন্য ধারার গল্প সেই রকম টিআরপি পায় না।

এই নিয়ে নেটিজেনদের এক অংশ সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“ লালকুঠি হয়তো ভালো হয় । কিন্তু ইতিহাস সাক্ষী বাংলা ইন্ডাস্ট্রিতে এই ধরনের সিরিয়াল টিয়ারপি ভালো পায়না । প্রতিপক্ষ অনুরাগের ছোঁয়া আমার রোজকার অভ্যেস । তাও বলবো সেই অনুরাগ আর এই অনুরাগের মধ্যে অনেকটাই তফাৎ । অনুরাগ জমজমাট এটাও একটা প্লাস পয়েন্ট দর্শক ধরে রাখার ক্ষেত্রে । তবে তাও বলবো স্টার জলসা এবং SVF Television -এর উচিত অনুরাগের ছোঁয়ার উপর নজর দেওয়া । কষ্ট পেলেও এটা মানতেই হবে যে লালকুঠি এরকম টিয়ারপি দিতে থাকলে শেষ হবেই । তখন নতুন প্রতিপক্ষ আসার পরেও যদি এই সেম ট্র্যাকটাই চালিয়ে নিয়ে যায় SVF Television ,তাহলে স্লটের আশংকা করাই যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.