Advertisement
বিনোদন

খুনির সন্ধানে মাঠে গোয়েন্দা সেজে নেমে পড়লো অঙ্কুশ হাজরা! দেখুন ‘শিকারপুর’ ওয়েব সিরিজের ট্রেলার

সম্প্রতি প্রকাশ্যে এসছে Zee5 প্ল্যাটফর্মের নতুন ওয়েব সিরিজের ট্রেলার। সবুজ পাহাড়, কমলা সূর্যের নিচে রয়েছে ‘শিকারপুর’। এবং একের পর এক খুন হয়ে চলেছে সেখানে। এবং সেই খুনিকে খোঁজার সন্ধানেই কেষ্ট গোয়েন্দা সেজে মাঠে নেমে পড়েছেন অঙ্কুশ হাজরা। সঙ্গী হিসেবে দেখা যাবে, কৌশিক গঙ্গোপাধ্যায়, সন্দীপ্তা সেন, দেবাশিস মণ্ডল, কোরাক সামন্ত। 

নিজের ছবির উপরে “এরপর কি?” এরকম একটি ক্যাপশন দিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট করতে দেখা যায় অঙ্কুশ কে । সেখানেই জানা যায়, পরিচালক নির্ঝর মিত্রর নতুন ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। এবং “শিকারপুর” ওয়েব সিরিজের ফার্স্টলুক প্রকাশ্যে আনেন অভিনেতা। মঙ্গলবার ট্রেলার টি প্রকাশ পায় এবং ওই ট্রেলার এর মাধ্যমে অঙ্কুশের চরিত্রটি কাহিনীর আভাস দেয়।

সিরিজে অংকুশের চরিত্রের নাম কেষ্ট। নিজের পরিচয় সে গোয়েন্দা হিসেবেই দেয়। এবং ওস্তাদ হিসেবে পরিচয় করায় দীনদয়াল বিশ্বাসের (কৌশিক গঙ্গোপাধ্যায়) সঙ্গে। অঙ্কুশের কো এক্ট্রেস হিসেবে দেখা যাবে সন্দীপ্তা সেন কে। ওরফে এখানে কেষ্টর প্রেমিকা চুমকির ভূমিকায় অভিনয় করেছেন তিনি। এবং পুলিশ ইনস্পেক্টর বিমানের ভূমিকায় দেখা যাবে ‘মন্দার’ খ্যাত দেবাশিস মণ্ডল কে। চুমকির প্রতি আবার দুর্বলতা রয়েছে তার। বল্টুর ভূমিকায় অভিনয় করেছেন কোরাক সামন্ত।

কাহিনী অনুযায়ী শিকারপুরে ছ’মাসে তিনটে খুন হয়েছে । গুঞ্জন ছড়িয়েছে,‘পিছলা ভূত’ রয়েছে এই খুন গুলির নেপথ্যে। সত্যিই কি তাই? এরই উত্তর খুঁজতে মরিয়া হয়ে উঠেছে কেষ্ট। Zee5 ওয়েব প্ল্যাটফর্মে এই ওয়েব সিরিজ ‘শিকারপুর’ দেখা যাবে আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের ৬ই জানুয়ারি। রহস্যের পাশাপাশি রয়েছে কমেডিও। অভিনয়ের পাশাপাশি ক্রিয়েটিভ প্রেজেন্টারেরও দায়িত্ব সামলেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। অঙ্কুশ নিজের প্রথম ওয়েব সিরিজের ট্রেলার শেয়ার করে লিখেছেন, ‘দুঃসাহসিক অভিযানের জন্য তৈরি থাকুন।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.