Advertisement
বিনোদন

পঞ্চাশ হাজার টাকার ক্রিম ব্যবহার করেন তব্বু, শুনে তাজ্জব নেটিজেনরা

একসময় শিশুশিল্পী হিসাবে বলিউডে ডেবিউ করেছিলেন তব্বু। দেব আনন্দ -এর মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তখনও অবধি তাঁর নাম তব্বু নয়, ছিল তবসসুম ফতিমা হাসমি। এরপর কেটে গিয়েছে অনেকগুলি বসন্ত। ইন্ডাস্ট্রিকে একের পর এক হিট ফিল্ম উপহার দিয়েছেন তব্বু। জড়িয়েছেন একাধিক সম্পর্কে। তাঁর সাথে একসময় বয়সে অনেকটাই ছোট মডেল-অভিনেতা উপেন পটেল -এর সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু আপাতত তব্বু সিঙ্গল। এখনও অবধি দাপটের সাথে অভিনয় করছেন তিনি।

তব্বুর বয়স অনুযায়ী বলিরেখা তাঁর চেহারায় থাবা বসাতে পারেনি। একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে তব্বুকে জিজ্ঞাসা করা হয়েছিল তিনি সৌন্দর্য ধরে রাখতে কি করেন! তব্বু বলেন, কোনোদিনই তিনি নির্দিষ্ট রূপচর্চার রুটিন অনুসরণ করেননি। তবে তিনি যেহেতু বিনোদন জগতে রয়েছেন, তাই ত্বকের যত্ন নিতেই হয়। স্বাভাবিকভাবেই যতটুকু প্রয়োজন তার বেশি কিছুই করেন না তব্বু। এমনকি ঘরোয়া ভাবেও ত্বক পরিচর্যা করেন না তিনি।

তবে একবার তব্বুর মেকআপ আর্টিস্ট মিতালি তাঁকে ঘরোয়া রূপচর্চার উপাদানের কথা জিজ্ঞাসা করেছিলেন। সেই সময় তব্বু তাঁকে জানান, কখনও কখনও ইচ্ছা হলে কফি অথবা নিম পাতা ব্যবহার করেন তিনি। মিতালি তাঁকে ঘরোয়া উপাদান ব্যবহার করতে বারণ করেন। মিতালির অনুরোধে পঞ্চাশ হাজার টাকা মূল্যের একটি ক্রিম কিনেছিলেন তব্বু। কিন্তু ওই একবারই ক্রিমটি ব্যবহার করেছিলেন তিনি।

যত্ন নিয়ে ত্বক পরিচর্যা না করলেও তব্বু খেয়াল রাখেন, ত্বকের যাতে কোনো ক্ষতি না হয়। অন্যান্য অভিনেতা-অভিনেত্রীদের মতো তিনিও নিজেকে সুস্থ রাখেন ও ফিট রাখার চেষ্টা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.