Advertisement
বিনোদন

শন-সৃজলা জুটি নিয়ে কি বলছেন ‘মনফাগুন’ ভক্তরা দেখে নিন

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন শেষ হয়ে গেছে। এই ধারাবাহিকের জনপ্রিয় ছুটি ঋষিরাজ আর পিহু কিন্তু দর্শকদের মনে অমর হয়ে রয়ে গেছে। ঋষি রাজ আর পিহু চরিত্রে অভিনয় করেছিলেন শন বন্দ্যোপাধ্যায় ও সৃজলা গুহ। এই দুই জুটি জনপ্রিয়তার কথা মাথায় রেখে দুর্গাপুজোয় ট্রেন্ডস তাদের পোশাকের বিজ্ঞাপনে এই দুই জুটিকে সাথে রেখেছেন।

মন ফাগুন শেষ হওয়ার পরে শন ব্যানার্জীর নতুন কোন কাজের কথা শোনা যায়নি। তবে রোজ নিত্য নতুন খবর পাওয়া যাচ্ছে সৃজলার। এই যেমন কিছুদিন আগে অক্সফোর্ড থেকে সৃজলার একটি বই প্রকাশিত হলো বইয়ের নাম ফরএভার জানুয়ারি। আদ্যপ্রান্ত প্রেমের গল্প এই বই। এই বই প্রকাশ অনুষ্ঠানে হাজির ছিলেন মন ফাগুনের তারকারাও। এই বই সম্পর্কে অভিনেত্রী বলেছিলেন,‘ আশা করি পাঠকদের আমার লেখা পছন্দ হবে’।

এছাড়া সৃজলার আরও একটি খবর শোনা যাচ্ছিলো তাহলো খুব শীঘ্রই তিনি এসভিএফ এর একটি মিউজিক ভিডিওতে কাজ করতে চলেছেন। শোনা যাচ্ছিল এই মিউজিক ভিডিওতে সৃজলার বিপরীতে থাকবেন জন ভট্টাচার্য। জন এর আগের রিমলি ও নজর ধারাবাহিকে নায়কের চরিত্রে অভিনয় করেছেন। সৃজলা জনের জুটি দেখবার জন্য দর্শকরা বেশ উৎসাহিত ছিলেন। সেই উৎসাহের কথা মাথায় রেখেই আপকামিং এই মিউজিক ভিডিওর পোস্টার লঞ্চ করে দিয়েছে এসভিএফ।

পোস্টারে দেখা যাচ্ছে সৃজলা আর জন ডান্সিং পোজে দাঁড়িয়ে আছেন। দুজনকেই খুব মিষ্টি লাগছে দেখতে এবং পাশাপাশি বেশ ভালো মানিয়েছে। মন ফাগুন ভক্তরাও বলছেন, সৃজলাকে বেশ লাগছে জনের সাথে।

একজন ভক্ত এই মিউজিক ভিডিওর পোস্টারের ছবি শেয়ার করে আবার লিখেছেন,“অবশেষে সৃজু দির মিউজিক ভিডিও র পোস্টার লঞ্চ হয়ে গেছে! SVF এর আন্ডার এ 25th Sep এ আসতে চলেছে সেই মিউজিক ভিডিও টি! নিঃসন্দেহে এটা একটা ধামকাদার খবর। খুব খুব এক্সসাইটেড। এভাবেই আরো অনেক দূর এগিয়ে যাও দিদি, আমরা সবসময় তোমার পাশে আছি।”, প্রসঙ্গত উল্লেখ্য এই মিউজিক ভিডিওর নাম- ‘এলোরে পুজো এলো’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.