Advertisement
বিনোদন

টিআরপি তালিকায় বিরাট রদবদল, কোন জায়গায় দাঁড়িয়ে মিঠাই–গাঁটছড়া দেখে নিন

টিআরপিতে কখন যে কার মাথায় বাজ পড়বে তা বলা খুব কঠিন। আজ যে এক নম্বরে আছে পরের সপ্তাহে সে এক নম্বরের নাও থাকতে পারে। যেন এক লটারির খেলা। বৃহস্পতিবারে সেই লটারিতে কে পেল সাফল্য আর কে সাফল্য পেল না তা দেখা যায়। সারা সপ্তাহ ধরে যে হিসাব নিকাশ তা যেন সব উল্টে যায়। তাহলে দেখে নিন এবারে কে প্রথম হল।

কোন সিরিয়াল এবার টেক্কা দিল মিঠাইকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই নাকি খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাবে বলে শোনা যাচ্ছিল। তাই জন্যই কী পিছিয়ে গেল মিঠাইয়ের স্থান। প্রায় প্রত্যেক সময়েই এই ধারাবাহিকটি কিন্তু প্রথম স্থানে থাকে। প্রথম তালিকায় থাকে তবে এই টপারের স্থান এবার হল ষষ্টস্থানে। যদিও আগের সপ্তাহের থেকে এই ধারাবাহিকের স্থান পিছিয়ে গেছে। পরপর দু সপ্তাহ খুব ভালো ফল করলেও এই সপ্তাহে পিছিয়ে গেছে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। তবে এবার টিআরপিতে নজর কেড়েছে অন্য এক ধারাবাহিক। তবে কে সেই তবে সেই সেই তালিকায় রয়েছে কে দেখে নিন।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই নাকি খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাবে বলে শোনা যাচ্ছিল। তাই জন্যই কী পিছিয়ে গেল মিঠাইয়ের স্থান। প্রায় প্রত্যেক সময়েই এই ধারাবাহিকটি কিন্তু প্রথম স্থানে থাকে। প্রথম তালিকায় থাকে তবে এই টপারের স্থান এবার হল ষষ্টস্থানে। যদিও আগের সপ্তাহের থেকে এই ধারাবাহিকের স্থান পিছিয়ে গেছে। পরপর দু সপ্তাহ খুব ভালো ফল করলেও এই সপ্তাহে পিছিয়ে গেছে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। তবে এবার টিআরপিতে নজর কেড়েছে অন্য এক ধারাবাহিক। তবে কে সেই তবে সেই সেই তালিকায় রয়েছে কে দেখে নিন।

এই সপ্তাহের টিআরপির ঘোরদৌড়ে জিতে গেল ধুলোকণা ধারাবাহিকটি। যেটির প্রাপ্ত নম্বর ৮.২। দ্বিতীয় স্থানে আলতাফড়িং। তৃতীয় স্থানের নজর রয়েছে দুই ধারাবাহিকের। তারা হলেন গাঁটছড়া এবং গৌরী এলো। এই দুই ধারাবাহিক এই সপ্তাহে পেয়েছে ৭. ৯ নম্বর। অন্যদিকে লক্ষ্মী কাকিমা সুপারস্টার পিছিয়ে গেলেও এবার এই সপ্তাহে তিনি কিন্তু এগিয়ে এসেছেন। তবে পঞ্চমতম স্থানে জায়গা করে নিয়েছে দর্শকদের প্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। তবে পেছনে পড়ে গিয়েছে অর্থাৎ ষষ্ঠস্থানে চলে গেছে মিঠাই। এনিয়ে কিন্তু ভক্তদের দুশ্চিন্তার শেষ নেই। তাহলে সত্যিই কী বন্ধ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক।

দেখে নিন কোন ধারাবাহিক কত নম্বরে রয়েছে
প্রথম- ধুলোকণা (৮.২)
দ্বিতীয়- আলতা ফড়িং (৮.০)
তৃতীয়- গাঁটছড়া (৭.৯)/ গৌরী এলো (৭.৯)
চতুর্থ- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৭.৩)
পঞ্চম- জগদ্ধাত্রী (৭.১)
ষষ্ঠ- মিঠাই (৭.০)
সপ্তম- সাহেবের চিঠি (৬.১)/ খেলনা বাড়ি (৬.১)
অষ্টম- অনুরাগের ছোঁয়া (৬.০)
নবম- মাধবীলতা (৫.৮)
দশম- এই পথ যদি না শেষ হয় (৫.৫)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.