Advertisement
বিনোদন

ভারতের নাম জ্বলজ্বল করছে বিশ্বমঞ্চে! দেখে নিন কত নম্বরে আছেন RRR তারকা

ভ্যারাইটি ম্যাগাজিন কর্তৃক প্রকাশিত ২০২৩ অস্কারে সম্ভাব্য সেরা ১০ অভিনেতার দৌড়ে জুনিয়র এনটিআর! দেখে নিন কত নম্বরে আছেন RRR তারকা

২০২২ সাল একেবারেই ভালো যায়নি বলিউডের জন্য। অপরদিকে দারুণ কেটেছে দক্ষিণ ভারতীয় সিনেমাগুলি। রিলিজ হয়েছে একের পর এক সিনেমা আর ঝড় তুলেছে বক্স অফিসে। গত বছরের এমনই একটি ব্লকবাস্টার সিনেমা হল এস এস রাজামৌলী পরিচালিত ‘আরআরআর’ (RRR)।

শুধুমাত্র ভারতীয়দের নয় ‘বাহুবলী’ পরিচালকের এই সিনেমাটি মন জয় করেছে বিদেশি দর্শকদেরও । প্রায় ১২০০ কোটি টাকা আয় করেছে এই সিনেমা। দর্শকদের তো বটেই, চলচ্চিত্র বিশেষজ্ঞদের পর্যন্ত ইমপ্রেস করেছে ‘আরআরআর’।

তার সাথে নজর কেড়েছে দুই জুটি। দুই দক্ষিণী সুপারস্টার জুনিয়র এনটিআর (Jr NTR) এবং রাম চরণ। দর্শকদের মনে তাদের অভিনয় দাগ কেটে গিয়েছিল। অভিনব অভিনয়ের কারণে পুরস্কারও পেলেন জুনিয়র এনটিআর। প্রথম ভারতীয় অভিনেতা হিসেবে অনন্য রেকর্ড গড়লেন ‘আরআরআর’ অভিনেতা।

জুনিয়র এনটিআর রাজামৌলীর ছবিতে অভিনয়ের পর শুধুমাত্র দেশেই নয় সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে তার জনপ্রিয়তা। কোন মাপের অভিনেতা তিনি তা এখন সারা বিশ্ব দেখছেন। এবার তাই ভ্যারাইটি ম্যাগাজিন কর্তৃক প্রকাশিত ২০২৩ অস্কারে সম্ভাব্য সেরা ১০ অভিনেতার (Oscars 2023 best actor) দৌড়েও ঢুকে পড়লেন তিনি।

কোন ভারতীয় অভিনেতা এর আগে কোনদিন এই নজির স্পর্শ করতে পারেননি, তবে ‘আরআরআর’ তারকা সেই কাজ করে দেখালেন। বিভিন্ন মিডিয়া রিপোর্ট থেকে জানা যায়, ভ্যারাইটি ম্যাগাজিন কর্তৃক প্রকাশিত তালিকায় দশম স্থানে রয়েছে ভারতীয় তারকার নাম। স্বাভাবিকভাবেই জুনিয়র এনটিআরের এই কীর্তিতে গর্বিত সম্পূর্ণ দেশবাসী।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.