Advertisement
বিনোদন

সৃজনের মায়ের কূটকূটানিতে বিরক্ত হয়ে শেষমেষ বন্দুক ধরল পর্ণা

নতুন ট্রেন্ডে গা ভাসিয়ে সবাই যখন সাংসারিক কুটকচালী মুক্ত নতুন স্বাদের সিরিয়াল আনার দিকে ঝুঁকছেন তখন বেশ খানিকটা ঝুঁকি নিয়েই উল্টোপথে হেঁটেই শাশুড়ি বৌমার পুরনো সেই কূটকচালি আর পুরোনো নিয়মের বেড়াজাল ভেঙে নতুনকে সাদরে গ্রহণ করার বিষয়টিই হয়ে উঠেছে এই সিরিয়ালের অন্যতম ইউএসপি ।তাই আধুনিকতার মোড়কে সুন্দর-স্বচ্ছ চিন্তাভাবনাই পর্ণার হাত ধরে একটু একটু করে জায়গা করে নিচ্ছে রক্ষণশীল ধ্যান ধারণার অধিকারী দত্ত বাড়িতে। সিরিয়ালে নায়িকা পর্ণার চরিত্রে অভিনয় করছেন ‘কে আপন কে পর’ সিরিয়ালের জবা অভিনেত্রী পল্লবী শর্মা।দর্শকদের অভিযোগ এই সিরিয়ালে সৃজনের মা একটু বেশিই নাকে কাঁদে। সারাক্ষণ ‘বাবুউউ’ বলতে অজ্ঞান তিনি। অন্যদিকে ছোট থেকেই খোলামেলা পরিবেশে বেড়ে ওঠা পর্ণা দত্ত বাড়ির বৌ হয়ে আফসার পর সেখানকার রক্ষণশীল মানসিকতার সাথে একেবারেই খাপ খাওয়াতে পারছে না।

এখন শ্বশুর বাড়িতে এসে সে যা-ই করতে চাচ্ছে তাতেই শাশুড়ির বাধা পেয়ে স্বাভাবিকভাবেই মন ভেঙে যাচ্ছে তার।অন্যদিকে কথায় কথায় বাবুর মায়ের কখনও ছেলে বউয়ের ঘরে আড়িপাতা আবার কখনো অষ্টমঙ্গলায় সোজা ছেলে শ্বশুরবাড়ি গিয়ে হাজির হওয়া, এসব কান্ড কারখানা দেখে রীতিমতো বিরক্ত হয়ে উঠেছেন দর্শকরা। তবে শুধু দর্শকরা একা নন গোটা বিষয়টাই একেবারে অসহ্য হয়ে উঠেছে পর্ণার কাছেও। তাই এবার শাশুড়ির দিকে সোজা বন্দুক নিয়ে তেড়ে গেল সে!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। সেখানে দেখা যাচ্ছে পর্ণার হাতে বন্দুক নিয়ে তাক করে রয়েছে, তারই শাশুড়ির দিকে। আর নতুন বউয়ের এই রূপ দেখে চোখ ছানাবড়া হয়ে গিয়েছে সৃজনের মায়ের।কিন্তু একটু ভালো করে লক্ষ্য করলেই বোঝা যাবে এটা আসলে পর্ণা নয় পল্লবী শর্মা অভিনীত কে আপন কে পর সিরিয়ালের নায়িকা জবার ছবি। সেই ছবির সাথেই সৃজনের মায়ের ছবি বসিয়ে তার সাথে মজার ক্যাপশন দিয়ে লেখা হয়েছে ‘বিগ ব্রেকিং নিউজ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.