Advertisement
বিনোদন

অঝোরে কেঁদে চলেছেন পরীমণি, এ বার কী হল তাঁর? স্বামীর কাছে কী চাইলেন অভিনেত্রী?

বিশ্বজুড়ে রবিবার রাতে উল্লাস, কাপ জিতেছেন মেসি। আর্জেন্টিনার ৩৬ বছরে অপেক্ষার অবসান ঘটলো।লিয়োনেল মেসির শেষ বিশ্বকাপেই বিশ্বজয় করল মেসির দল।  গোটা বিশ্বের আর্জেন্টিনার সমর্থকরা উদযাপনে মেতেছেন।কাতারে মেসির হাতে যখন সোনালি কাপ, সেই সময় পদ্মাপারের মেয়েটা কেঁদে আকুল। মেসিকে কাছে না পেলেও আনন্দে আত্মহারা বাংলাদেশি সিনেমার চর্চিত নায়িকা পরীমণি। তিনি আদ্যোপান্ত আর্জেন্টিনা, ভক্ত রাত জেগে খেলা দেখেছেন। মেসির দেশ প্রায় প্রতিটি ম্যাচই জিতেছে।খেলা চলাকালীনই স্বামী রাজকে বলেছিলেন, আর্জেন্টিনা জিতলে স্বামীকে নিয়ে যাবেন মেসির দেশে। রবিবার আর্জেন্টিনার এই জয়ের পর আবেগ ধরে রাখতে পারলেন না নায়িকা। স্বামী রাজের কাছে করে বসলেন আবদার ।

নিতেই নায়িকা জীবনের কিছু না কিছু মুহূর্ত প্রতিনিয়তই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতে থাকেন। মেসির এই জয় তিনি ভাগ করে নেবেন এটাই স্বাভাবিক।অভিনেত্রী আনন্দে আত্মহারা লিখলেন, ‘‘এখনও বোকার মতো কেঁদে চলেছি।’’ স্বামী রাজের উদ্দেশে বললেন, ‘‘রাজ, তাড়াতাড়ি আমাকে আর্জেন্টিনা নিয়ে চলো।’’

দিন কয়েক আগে নায়িকা স্বামীর রাজা কে নিয়ে বিতর্কে জড়িয়ে ছিলেন।তাঁর দাবি ছিল, রাজ নাকি শুটিং করতে গিয়ে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী বিদ্যা সিন্‌হা সাহা মিমের সঙ্গে। যদিও সে বিতর্ক অনেকটাই ধামাচাপা পড়েই গিয়েছে। সুখের সংসার করছেন তারা দুজনেই।স্বামী রাজ ও ছেলে রাজ্যকে নিয়ে পরীমণির সুখের সংসার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.