Advertisement
বিনোদন

এবার নিজের বিবাহ বিচ্ছেদ নিয়ে কি বললেন ঈপ্সিতা?

এই মুহূর্তে ঈপ্সিতা মুখোপাধ্যায় এবং অর্ণব ব্যানার্জি টেলিভিশন ইন্ডাস্ট্রি অন্যতম জনপ্রিয় এবং পরিচিত মুখ। ঈপ্সিতা অনেক আগে থেকেই কাজ করছেন টলিউডের। ছোট পর্দার হাত ধরেই প্রবেশ করেন অভিনয় জগতে। আর ছোট পর্দাতেই জনপ্রিয় অভিনেত্রী হয়ে ওঠেন। বর্তমানে অভিনেত্রী ব্যস্ত রয়েছেন দুটি জনপ্রিয় ধারাবাহিক উৎপাদকা এবং ধূলকণা নিয়ে।
এর অন্যদিকে হলেন অর্ণব ব্যানার্জি। বর্তমানে “আলতাফড়িং” ধারাবাহিকের দৌড়াতে বাংলা দর্শকমহলে বেশ পরিচিত। শুধুই পরিচিত মুখ বলা ভুল হবে অভিনেতার বোল্ড নেস নজর কেড়েছেন মহিলা অনুরাগীদের। অর্ণব স্টার জলসা সম্প্রচারিত এই ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয়তার শিখরে উঠেছেন। তবে বর্তমানে শোনা যাচ্ছে শারীরিক অসুস্থতার কারণে ধারাবাহিক থেকে দীর্ঘদিনের বিরতি নিচ্ছেন অর্ণব। অভিনেতার পক্ষ থেকে এই সম্পর্কে কিছু জানানো না হলেও সোশ্যাল মিডিয়াতে কানাঘুষা শোনা গিয়েছে বেশ কিছু কথা।
আমরা সকলেই জানি ঈপ্সিতা এবং অর্ণব একে অপরের সাথে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছিলেন। আর সেই সম্পর্কের পরিণতি বিয়ে পর্যন্ত যায়। গতবছর ডিসেম্বর মাসে আইনিভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন অর্ণব এবং ঈপ্সিতা। সম্প্রতি অভিনেত্রী এ বিষয়ে বেশ কিছু কথা বলেন। অভিনেত্রী বলেন তিনি নিজে সোশ্যাল মিডিয়াতে খুব বেশি একটিভ থাকেন না। কারণ তিনি তাঁর ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতে বেশি পছন্দ করেন। অন্যদিকে সোশ্যাল মিডিয়াতে এ সমস্ত গুঞ্জন হচ্ছে ঠিকই কিন্তু এ বিষয়ে কোনো তথ্য তিনি সংবাদ মাধ্যমকে দেননি। এছাড়াও তিনি আরো বলেন যে যদি তাঁদের জীবনে সত্যিই এরকম ধরনের কোনো ঘটনা ঘটে থাকে তাহলে তিনি নিজেই সেটি দর্শকমহলের সামনে আনবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.