Advertisement
বিনোদন

নিজের চরিত্র সম্পর্কে মুখ খুললেন অভিনেতা অভিষেক বসু, কি বললেন অভিনেতা?

বর্তমানে বেশ কিছুদিন পর পর্দায় ফিরছেন বাংলা ধারাবাহিক জগতের জনপ্রিয় মুখ অভিষেক বসু। বাংলা ধারাবাহিক জগতে ঐতিহাসিক চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে এই অভিনেতাকে। নেতাজি সুভাষচন্দ্র বসুর চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন অভিষেক। তারপরে গঙ্গারামের চরিত্রে ততটাও দর্শককে আকর্ষণ করতে পারেননি এই অভিনেতা।
কিন্তু এবার ছোট পর্দার একটু চরিত্রে আবার ফিরে আসতে চলেছেন অভিনেতা। আর তা হলো আলতা ফড়িং। কিছুদিন আগেই শোনা গিয়েছিল ধারাবাহিকের মুখ্য চরিত্র ব্যাংক বাবুর জায়গায় অভিনেতা অর্নবের পরিবর্তে দেখতে পাওয়া যাবে অভিষেককে। কিন্তু সে কথা যে সত্য নয় সেটা অর্ণব নিজেই জানিয়ে দিয়েছেন।
জানা যায় প্রসঙ্গত আলতা ফড়িং ধারাবাহিকের গল্পের সূত্র ধরে দেখানো হবে তাদের বাড়ির দুর্গা প্রতিমা নিরঞ্জন করা হবে। আর তখনই ধারাবাহিকের ব্যাংক বাবু অর্থাৎ যে চরিত্রে অভিনয় করছেন অভিনেতা অর্ণব তিনি জলে পড়ে যাবেন। আর তাকে বাঁচাতেই জলে ঝাঁপ দেবে ফড়িংও। এবার ফড়িংকে বাঁচাতে ছুটে আসবে অভিনেতা অভিষেক বসু অভিনীত চরিত্রটি। সাজ পোশাক দেখে এটুকু স্পষ্ট যে মস্তান গুন্ডা ধারণের কোন চরিত্র হবে এই চরিত্রটি। এ বিষয়ে এক সাক্ষাৎকারে অভিনেতা অভিষেক জানিয়েছেন, “এটা ধারাবাহিকে এটা একটা নতুন চরিত্র। গল্পে বড়সড় টুইস্ট বলতে পারেন। প্রচণ্ড রাফ অ্যান্ড টাফ চরিত্রটা। এরকম চরিত্র আমি আগে কোনওদিনও করিনি। গঙ্গারামের এক্কেবারে বিপরীত। এমনকী, আমি ব্যক্তিগতভাবে যে রকম মানুষ, তার চেয়েও একেবারে আলাদা। দেখা যাক কী হয়”। আবার এমন একটি চরিত্রে অভিষেকের অভিনয় নিয়ে প্রশ্ন থেকে যায় যে অভিষেককে ছোট পর্দায় আমরা সব সময়ই দেখেছি মুখ্য চরিত্রে অভিনয় করতে। তবে এই চরিত্রের গুরুত্ব কোথায়? অভিষেক বলেন, “আমার চরিত্রটা হিরোর রিপ্লেসমেন্ট নয়। একটা স্বতন্ত্র চরিত্র। গল্পের বড়সড় টুইস্টের জন্য একে আনা হয়েছে। বলতে পারেন, আমি এখানে একটা বড়সড় ক্যামিও করছি”।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.