Advertisement
জ্যোতিষ

আজ ৯ই অক্টোবর রবিবারের রাশিফল

মেষ রাশি: কর্মক্ষেত্র কিছুটা বিঘ্নিত হবে এবং অযথা উদ্বেগ বৃদ্ধি করবে। মানসিক চঞ্চলতাও বৃদ্ধি করবে। প্রত্যাশিত অর্থলাভে বিলম্ব এবং আর্থিক দিক থেকে কিছুটা টান থেকে যাবে।

বৃষ রাশি: কর্মক্ষেত্রে দিনটা নৈরাশ্যের সৃষ্টি করবে। হঠাৎ কোনও সমস্যা বা ঝামেলা দেখা দিতে পারে। সামান্য কিছু অর্থাগম হলেও আর্থিক টানাটানির অবসান ঘটবে না। কোনও সুসংবাদ পেতে পারেন।

মিথুন রাশি: কোনও কারণে পারিবারিক অশান্তি সৃষ্টি এবং কর্মক্ষেত্রে নতুন কোনও ঝামেলা বিব্রত করতে পারে। আর্থিক টান পড়বে তবে প্রয়োজনীয় অর্থ হাতে এসে যাবে। কোনও গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব নিতে হবে।

কর্কট রাশি:‌ কর্মক্ষেত্র সম্পর্কে প্রছন্ন উদ্বেগ থাকলেও সামান্য আয় বাড়বে। কোনও সুযোগ অযাচিত ভাবে আসতে পারে। অপ্রত্যাশিত আর্থিক উন্নতি হবে। সব কিছুর মধ্যেই দৈহিক এবং মানসিক চাপ বর্তমান থাকবে।

সিংহ রাশি:‌ নতুন কোনও পরিকল্পনা মাথায় আসতে পারে। যা কিছু করবেন ভেবে করবেন, করার আগে তলিয়ে দেখে নেবেন। পারিবারিক ও পারস্পরিক ঝুটঝামেলা যতটা সম্ভব এড়িয়ে চলুন – নইলে মানসিক অশান্তিতে ভুগবেন।

কন্যা রাশি : দিনের অধিকাংশ সময় শারীরিক অস্বস্তিবোধ করবেন। থাকবে মানসিক উদ্বেগ ও অশান্তি। দুশ্চিন্তার মধ্যে সামান্য আর্থিক উন্নতি ও যোগাযোগ বৃদ্ধি পেলেও কর্মক্ষেত্রে থাকবে হতাশাপূর্ণ।

তুলা রাশি:‌ নিঃসন্দেহে কমবেশি আয় বৃদ্ধি পাবে তবে মানসিক দুশ্চিন্তা কমবে না। কর্মক্ষেত্রের পরিবেশ বাধা মুক্ত। অপ্রত্যাশিত কোনও সহযোগিতা কিংবা অর্থলাভ। কোনও ব্যাপারে উৎসাহিত হবেন।

বৃশ্চিক রাশি: কর্মক্ষেত্রে উৎসাহবর্দ্ধক কোনও যোগাযোগ আসবে। আয় বৃদ্ধি এবং সামান্য আর্থিক উন্নতি হবে। কোনও কাজের ব্যাপারে প্রশংসিত হবেন। মানসিক চাপ সামান্য কমবে।

ধনু রাশি: দিনটা আনন্দদায়ক হলেও মধ্যভাগে মানসিক শান্তি ব্যাহত হবে। কেউ অকারণে দোষারোপ করবে ও ভুল বুঝবে। মানসিক অশান্তি ও দুশ্চিন্তা বাড়বে।

মকর রাশি: কর্মক্ষেত্র সম্পর্কে দুশ্চিন্তা দেখা দিলেও আয়ের ক্ষেত্র প্রসারিত হবে। শরীর ও মনের উপর একটানা চাপ থেকে যাবে। চিত্ত চঞ্চলতা বাড়বে প্রবল। অপ্রত্যাশিত অর্থ কিংবা কোনও দ্রব্যলাভ হবে। গৃহে নতুন ব্যক্তি কিংবা আত্মীয়ের আগমন ও ব্যয় বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি: মানসিক চাপ ও চঞ্চলতা বাড়লেও কর্ম ও আর্থিক ক্ষেত্র কিছুটা আশার আলো দেখাবে। নতুন যোগাযোগ ও পূর্বের তুলনায় সামান্য আয় বৃদ্ধি পাবে। সামান্য কথা নিয়ে বচসা ও ঝগড়া সৃষ্টি হবে।

মীন রাশি: মন ও কর্মক্ষেত্রের দিক থেকে একটা অতৃপ্তি বোধ দেখা দেবে। তবে পূর্বের তুলনায় আয় বৃদ্ধি ও আর্থিক যোগাযোগ অক্ষুণ্ণ থাকবে। উৎসাহ বর্দ্ধক কোনও সংবাদ কিংবা যোগাযোগ আসবে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.