Advertisement
বিনোদন

মুক্তির আগেই বিক্রি হয়ে গেল সব টিকিট, অগ্রিম টিকিট বুকিংয়ে রেকর্ড গড়ল ‘কর্ণসুবর্নের গুপ্তধন’

ছবি প্রকাশের এখনও একদিন বাকি। তার আগেই বিক্রি হয়ে গেল সব টিকিট। ইতিমধ্যেই অনলাইন বুকিং খুলে দিয়েছে রাজ্যের বিভিন্ন প্রেক্ষাগৃহ। সেক্ষেত্রেই অগ্রিম টিকিট বুকিংয়ে বাংলা সিনেমার বাজারে নতুন রেকর্ড গড়ল ‘‌কর্ণসুবর্ণের গুপ্তধন’‌।

কিছুদিন আগেই প্রকাশ পেয়েছে সোনাদা ফ্র্যাঞ্চাইজির নতুন ছবি ‘‌কর্ণসুবর্ণের গুপ্তধন’‌–এর ট্রেলার। ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত আর প্রযোজনা সংস্থা এসভিএফের দাবি, ইতিমধ্যেই এই সিনেমার ২৫ হাজারেও বেশি টিকিট বিক্রি হয়ে গিয়েছে। সোনাদা ফ্রাঞ্চাইজির কর্ণসুবর্ণের গুপ্তধন দিয়ে এবছরের পুজো শুরু হয়ে যাবে। কর্ণসুবর্ণের গুপ্তধন বাংলা ছবি মুক্তির পর থেকে সর্বোচ্চ অগ্রিম টিকিট বিক্রি দেখিয়েছে।

এই সপ্তাহের গোড়া থেকেই এই সিনেমার টিকিট অগ্রিম বুকিং শুরু হয়ে যায়। তাই মনে করা হচ্ছে ফের দর্শকদের মন জয় করতে সফল হবে সোনাদা, আবীর ও ঝিনুক। উৎসবের মরশুমে এই সিনেমা মুক্তি পাওয়ায় রেকর্ড সংখ্যায় দর্শকরা হলে গিয়ে সিনেমা দেখবে বলে জানা গিয়েছে।

শুধু বাংলায় নয়, আগামীকাল এই ছবি মুক্তি পাবে তেজপুর, গুয়াহাটি, বেঙ্গালুরু, দিল্লি, মুম্বই, পুণে, ভুবনেশ্বর, রাঁচিতে। এছাড়া দেশের বাইরে কানাডায়ও মুক্তি পেতে চলেছে ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’। এছাড়া নেদারল্যান্ডস, ইউএসএতেও মুক্তি পাবে এই ছবি। তবে তা হবে ৭, ১৫ ও ২৩ অক্টোবরে।

সোনাদা ফ্রাঞ্চাইজির এই সিনেমায় অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায়, ইশা সাহা, অর্জুন চক্রবর্তী ও সৌরভ দাসের মতো জনপ্রিয় সব অভিনেতা অভিনেত্রীরা। তবে এই সিনেমার সঙ্গেই ৩০শে সেপ্টেম্বর মুক্তি পাবে দেব-প্রসেনজিৎ অভিনীত ‘কাছের মানুষ’, আর ‘বৌদি ক্যান্টিন’ ও ‘মিশন এভারেস্টও’। কিন্তু অগ্রিম টিকিট বুকিং এর প্রেক্ষিতে কর্ণসুবর্ণের গুপ্তধনকে টেক্কা দিতে পারল না কেউই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.