Advertisement
বিনোদন

মায়ের চরিত্রে অভিনয় করতে চাননা সিরিয়ালে এই নায়িকারা

বর্তমানে নিয়া শর্মা প্রায়ই তাঁর পোশাকের জন্য সমালোচিত হলেও অধিকাংশ সময়েই তাঁর স্টাইল স্টেটমেন্ট নজর কাড়ে। এমনকি নিজেকে ফিট রাখতে তিনি বদ্ধপরিকর। ফলে স্বাভাবিক ভাবেই মায়ের চরিত্রে অভিনয় করতে তাঁর আপত্তি হতেই পারে। একসময় ‘জামাই রাজা’ সিরিয়ালে অভিনয় করতেন নিয়া। তাঁর বিপরীতে অভিনয় করতেন রবি দুবে। কিন্তু ওই সিরিয়ালটি হঠাৎই ছেড়ে দেন নিয়া। পরে জানা যায়, সিরিয়ালের পরবর্তী পর্বগুলিতে মায়ের ভূমিকায় অভিনয় করতে রাজি ছিলেন না তিনি।

দ্রষ্টি ধামী ছেড়ে দিয়েছিলেন ‘এক থা রাজা, এক থি রানী’ সিরিয়ালটি। ওই সিরিয়ালে মায়ের ভূমিকায় অভিনয় করতে নারাজ ছিলেন তিনি।

‘ঈশকজাদে’ সিরিয়ালে দুই বছর ধরে নায়কের সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের পর তাঁর মায়ের চরিত্রে অভিনয় করতে আপত্তি জানিয়েছিলেন সুরভি চন্দনা। ফলে সিরিয়াল ছাড়তে হয় তাঁকেও।

একই ঘটনা ঘটেছিল জসমিন ভাসিন -এর ক্ষেত্রেও। জসমিন সেই সময় অভিনয় করছিলেন ‘দিল তো হ্যাপি হ্যায় জি’ সিরিয়ালে। কিন্তু পরবর্তীকালে মায়ের চরিত্রে অভিনয় করতে হবে জানতে পেরে সিরিয়াল ছেড়ে বেরিয়ে যান জসমিন।

‘উড়ান’ সিরিয়ালের নায়িকা মীরা দেওস্থলে মায়ের চরিত্রে অভিনয় করতে হবে শুনে সিরিয়াল ছেড়ে দেন।

প্রকৃতপক্ষে, অধিকাংশ নায়িকারাই একবার মায়ের চরিত্রে অভিনয় করলে তাঁদের টাইপকাস্ট হয়ে যাওয়ার ভয় থাকে। একতা কাপুর নির্মিত একাধিক সিরিয়ালে এই ধরনের ঘটনা দেখা গিয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.