Advertisement
বিনোদন

সালমানের পাশে এই বাচ্চা মেয়েটি আজ শীর্ষ অভিনেত্রী, দেখুন তো চিনতে পারছেন কিনা

বলিউড জগতে প্রথম সারির সুপারস্টার অভিনেতাদের মধ্যে সালমান খানের নাম অবশ্যই আসবে। তিনি প্রচুর সুপারহিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। একটা সময় ছিল সালমান খান এবং ঐশ্বরিয়া রায় একসাথে প্রচুর ছবিতে অভিনয় করেছেন। দর্শকরা তাঁদের জুটিকে খুবই ভালোবাসতেন। তাঁদের দুজনের একটি চিরসবুজ ছবি হল ‘ হাম দিল দে চুকে সনম ‘।

এই ছবি যখন শুটিং হয়েছিল, সে সময় থেকে তাঁরা দুজন দুজনের প্রেমেও পড়েছিলেন। ছবির শুটিং সেটের একটি ছবি আজকাল খুবই ভাইরাল হয়েছে। যা অভিনেতা সালমান খান নিজের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন। ছবিতে সালমান খান একটি ছোট্ট মেয়ের জন্মদিন পালন করছেন। সেই ছবিতে ঐশ্বরিয়া রাইও ছিলেন।

কিন্তু অভিনেতা তাঁকে ক্রপ করে ছবিটি শেয়ার করেছেন। তবে প্রশ্ন উঠছে, ছবিতে যে বাচ্চা মেয়েটির জন্মদিন উদযাপন করা হচ্ছে, সে আসলে কে? এই মেয়েটি বর্তমান সময় বলিউডের একজন অভিনেত্রী। তিনি হলেন শারমিন শেহগল। তার আরো একটি পরিচয় হলো, তিনি বলিউডের সুপরিচিত পরিচালক সঞ্জয় লীলা বনসালির ভাগ্নি।

শারমিন ২০১৯ সালে ‘ মালাল ‘ ছবির মধ্য দিয়ে তিনি তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন ইন্ডাস্ট্রিতে। ছবিতে সালমান খান শারমিনের মামা সঞ্জয় লীলা বানসালিকে কেক খাওয়াচ্ছে, দেখা যাচ্ছে। ছবিটি ইতিমধ্যে ব্যাপক ভাইরাল হয়েছে। ছবিটি শেয়ার করার সময় অভিনেতা ক্যাপশনে লিখেছেন, ‘ ঈশ্বর তোমাকে অনেক ভালোবাসা এবং আশীর্বাদ করুক ‘। তার পোস্টে একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ভাই কেন ক্রপ করলেন ঐশ্বরিয়াকে?’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.