Advertisement
বিনোদন

পর্ব না দেখেই ট্রোল করা হলো পিলুকে, যা দেখে নেটিজেনরা ক্ষুব্ধ

জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক পিলু। যেখানে প্রথমেই দেখানো হয় যে পিলু সুর মণ্ডলে এসেছে গান গাইতে আর সে একজন লোকগানের ছাত্রী অন্যদিকে আহির শাস্ত্রীয় সংগীতের ছাত্রী। এই ধারাবাহিকে প্রথম পিলু ও আহিরের কেমিস্ট্রি দেখানো হয়। এদের দুজনের রসায়ন জমে উঠলে রঞ্জা মল্লারের গল্প দেখানো হয়।একজন নেটিজেন যেমন লিখেছেন যে,“ ‘পিলু’ ধারাবাহিকের পিলু হয়তো ভুলেই গেছে ও যে দাদুর হাটুর অপারেশন এর টাকা জোগাড় করার জন্য গান শিখতে সুরমন্ডলে এসেছিল”, এই নিয়ে রীতিমত নেটিজেনদের মধ্যে তর্কাতর্কী চলছে।

ধারাবাহিকে কিছুদিন পর থেকেই দেখানো হলো যে রঞ্জা মল্লারের সম্পর্কের টানাপোড়েন। এই ধারাবাহিকে এরপর পিলু ক্রমশ সাইড হতে থাকে রঞ্জা মল্লার বিন্দির দিকে গল্পের আকর্ষণ ঘুরিয়ে দেওয়া হয়। এই নিয়ে দর্শকরা রীতিমতো চটে যান,তাদের বক্তব্য এই যে, কেন মুখ্য নায়িকাকে সাইড করে রাখা হয়েছে? পিলুর কি আর কোনো কাজ নেই খালি মল্লার রঞ্জার সম্পর্কে অনুঘটকের কাজ করা ছাড়া?

পোস্টদাতার উত্তরে একজন আবার লিখেছেন যে,“ হাটুর অপারেশন তো গান গেয়ে টাকা পেয়ে আহির করিয়ে ফেলছে বহু আগে। আপনি এতদিন কই আছিলেন। কিছু লিখতে হলে সমসাময়িক বিষয় নিয়ে লিখেন। কাজে আসবে ডিরেক্টরের চোখে পরলে।”

একজন আবার চটে গিয়েছেন রীতিমতো, পোষ্ট দাতাকে উদ্দেশ্য করে তিনি বলেন, “কে বললো আপনাকে?
পিলুর প্রথম উপার্জন দিয়ে ওর দাদুর হাটুর অপারেশন অনেক আগেই হয়ে গেছে এবং সেটা টিভিতেও দেখিয়েছে” আরেক জন বলেছেন,“ পর্ব না দেখে সিরিয়াল নিয়ে আলোচনা করলে যা হয় আরকি”।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.