Advertisement
Uncategorized

দলের সাথে ছিলাম, সাথে আছি! বক্তব্য সাসপেন্ড পার্থের

দল সঙ্গে না থাকলেও পার্থ রয়েছেন দলের সঙ্গেই

এই মুহূর্তে ইডি হেফাজতে রয়েছেন প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সম্প্রতি এসএসসি দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয় তাঁকে। এরপরই দল তাঁকে সমস্ত পদ থেকে অপসারিত করে। দল তাঁর থেকে দূরে সরে গেলেও তিনি কিন্তু দলের থেকে দূরে সরেননি। শনিবার সংবাদমাধ্যমকে পার্থ বলেন, ‘‘দলের সঙ্গে ছিলাম, দলের সঙ্গে আছি।’’

বর্তমানে প্রেসিডেন্সি সংশোধনাগারে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। শনিবার অসুস্থ বোধ করায় তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক পরীক্ষা শেষে বেরোনোর সময় সংবাদমাধ্যমে তৃণমূলের সঙ্গে থাকার বার্তা দেন পার্থ। এই প্রেক্ষিতে দল পার্থকে ছেটে ফেললেও তাঁর ‘দলের সঙ্গে আছি’ মন্তব্য সম্পূর্ণ ঘটনায় নয়া মাত্রা এনেছে।

গত বৃহস্পতিবার সিবিআইয়ের বিশেষ আদালতে এজলাস ছেড়ে বেরোনোর সময় আক্ষেপের সুরে পার্থ বলেছিলেন, ‘‘আগে কত লোক থাকত। এখন কেউ নেই!’’ শনিবার তাঁর গলায় অন্য সুর। উল্লেখ্য, পার্থর গ্রেফতার হওয়া এবং তাঁর ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে ইডি তদন্তকারীরা কোটি কোটি টাকার হদিস পাওয়ার পর থেকেই তাঁর থেকে দূরত্ব বাড়তে শুরু করে তৃণমূল শিবির।

পার্থকে বহিষ্কারের দাবি জানিয়ে টুইট করেছিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তার পরই তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় দলের শৃঙ্খলারক্ষা কমিটির বৈঠকে পার্থকে সাসপেন্ড করেন। এপ্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দল ও সরকারের সঙ্গে এই ঘটনার কোনও সম্পর্ক নেই বলে দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.