Advertisement
বিনোদন

চায়ের দোকানে কাজ থেকে অভিনয়! শঙ্কর চক্রবর্তীর জীবনের হার মানাবে সিনেমার গল্পকেও

হারাধন চক্রবর্তী থেকে শঙ্কর চক্রবর্তী হয়ে ওঠার কাহিনী

অনেক কঠিন পথ পেরিয়ে শঙ্কর চক্রবর্তী আজ এত সফলতার চূড়ায় উঠে এসেছেন। তার জীবনের কাহিনী শুনে অবাক হয়ে গেলেন অনুরাগীরা। আজ সে সফলতার চূড়ায় পৌঁছে গেছে। সেই রাস্তা মোটেই তার জন্য খুব সহজ ছিলনা। অনেক কষ্টের পর সে নিজের জায়গা করে নিতে পেরেছে। শঙ্কর চক্রবর্তী আজ বড়ো পর্দায় দাপিয়ে অভিনয় করছেন।

কখনো নেগেটিভ চরিত্র, কখনো বা ভালো চরিত্র করে তিনি মন জয় করে নিয়েছেন দর্শকদের। তবে জানা গিয়েছে ছোট থেকেই অভিনেতা হতে চাইতেন শঙ্কর চক্রবর্তী। যে কারণে রবীন্দ্রভারতী থেকে পড়াশোনা শেষ করে অভিনেতা হওয়ার দিকে এগোচ্ছিলেন তিনি। তবে সেসময় আর্থিক অবস্থা অত্যন্ত খারাপ হওয়ায় কখনো চায়ের দোকানে কখনো বা সাইকেল সারানোর দোকানে কাজ করতে হয়েছে তাকে নিজের পড়াশোনার খরচ টানার জন্য। এরপর থিয়েটার দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি।

তারপর ‘বিবাহ অভিযান’ ধারাবাহিকে সুযোগ মেলে কাজ করার। এরপর পিছন ঘুরে তাকাতে হয়নি অভিনেতা শঙ্কর চক্রবর্তীকে। বরং পিতৃদত্ত নাম হারাধন চক্রবর্তীকে বদলে ফেলে অচিরেই তিনি হয়ে ওঠেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। এই মুহূর্তে একসঙ্গে ছোট পর্দার একাধিক জনপ্রিয় ধারাবাহিকের গুরুত্বপূর্ণ ভূমিকা অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.