Advertisement
বিনোদন

ফিরে এল সকলের প্রিয় ‘সবুজ সাথী’ জুটি

এক সময় বড় পর্দায় তাদের জুটিকে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতেন অনুগামীরা। একাধিক সিনেমায় একসঙ্গে অভিনয় করে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন তারা। কিন্তু এরপর দীর্ঘদিন আর একসঙ্গে তাদেরকে দেখতে পাওয়া যায়নি। অবশেষে শেষ পর্যন্ত পুজোর আগে এক নতুন ফটোশুটে একসঙ্গে ধরা দিলেন জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি এবং অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

এদিন তারা জানিয়েছেন দীর্ঘদিন পরে একসঙ্গে একে অপরের সঙ্গে কাজ করতে পেরে দারুন লাগছে তাদের। পাশাপাশি অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন তাদেরকে একসঙ্গে ক্যামেরার সামনে ধরা দেওয়ার জন্য। প্রসঙ্গে এদিন এক জনপ্রিয় ডিজাইনারের পোশাক পরে একসঙ্গে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন রচনা ব্যানার্জি এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

তাদের এই ফটোশুটের জনপ্রিয়তা প্রমাণ করে দিয়েছে দীর্ঘদিন কেটে গেলেও এখনো টলিউডের এর জনপ্রিয় জুটি হিসেবে তাদের নাম সোনার অক্ষরে খোদাই করা রয়ে গিয়েছে। যে কারণে এখনো তাদেরকে দেখার জন্য সেই একই রকম উন্মাদনা রয়েছে অনুগামীদের মধ্যে। পাশাপাশি এদিন দুজনেই জানিয়েছেন দীর্ঘদিন কেটে গেলেও তাদের মধ্যকার বন্ধুত্ব আগের মতই রয়ে গিয়েছে। যে কারণে একে অপরের সঙ্গে কাজ করতে গিয়ে গোটা সময়টা দারুণ উপভোগ করতে সক্ষম হয়েছেন রচনা ব্যানার্জি এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.