Advertisement
বিনোদন

কার কারণে পিকনিকে গিয়ে বিপদে পড়ল জগদ্ধাত্রী?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীর গত কয়েকটি পর্বে দেখা গেছে, জগদ্ধাত্রী অর্থাৎ জ্যাস রহস্যের জালভেদ করতে গিয়ে মল্লিকা দেবী গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি। মল্লিকা দেবীকে দেখতে গিয়েই জগদ্ধাত্রী জানতে পারেন যে, মল্লিকা দেবীকে গুলি করার পেছনে রয়েছে মুখার্জি পরিবারের চড়ুইভাত।

 

এরই মধ্যে, জগদ্ধাত্রীর সাথে দেবো আবারো দেখা করতে আসে। দেবো জানায় যে, মুখার্জি পরিবারের বিরুদ্ধে তারও ষড়যন্ত্র রয়েছে। দেবো জানায় যে, এই ষড়যন্ত্রের মূল টার্গেট হলো জগদ্ধাত্রী এবং কৌশিকী।

এদিকে, জগদ্ধাত্রীর পরিবারের সাথে পিকনিকের আয়োজন করা হয়। পিকনিকের দিন হঠাৎ করেই জগদ্ধাত্রীর উপর আক্রমণ হয়। আক্রমণকারীরা জগদ্ধাত্রীকে হত্যার চেষ্টা করে। কিন্তু জগদ্ধাত্রীর বুদ্ধিমত্তায় সে আক্রমণ থেকে রক্ষা পায়।

 

জগদ্ধাত্রী এই আক্রমণের পিছনে কে আছে তা খুঁজে বের করার জন্য তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে জগদ্ধাত্রী জানতে পারে যে, এই আক্রমণের পেছনে রয়েছে দেবো।জগদ্ধাত্রী দেবোকে জিজ্ঞাসাবাদ করে। দেবো জগদ্ধাত্রীকে জানায় যে, সে মল্লিকা দেবীকে হত্যার পরিকল্পনা করেছিল। কিন্তু জগদ্ধাত্রীর কারণে তার পরিকল্পনা ব্যর্থ হয়েছে। তাই সে এখন জগদ্ধাত্রীকে হত্যা করার চেষ্টা করছে।

জগদ্ধাত্রী দেবোকে গ্রেপ্তার করে। কিন্তু দেবো পুলিশকে জানায় যে, সে একা নয়। এই ষড়যন্ত্রে আরও অনেকেই জড়িত।জগদ্ধাত্রী এই ষড়যন্ত্রের মূল রহস্য উদঘাটন করতে পারবে কিনা তা আগামী পর্বগুলোতে দেখা যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.