Advertisement
বিনোদন

বড়দিনে কেক কাটার আগে একসঙ্গে ‘জয় মাতা দি’ চেয়েছেচিয়ে উঠলো গোটা কাপুর পরিবার!

বলিউডের বিখ্যাত কপূর পরিবারের সদস্যরা সবসময়ই পারিবারিক বন্ধনে আবদ্ধ। বড়দিনের মতো বিশেষ দিনে তারা সবাই মিলে একসাথে সময় কাটান। চলতি বছরের বড়দিনও কপূর পরিবারের কাছে ছিল অন্যরকম। কারণ, এই বড়দিনেই তাদের পরিবারে নতুন সদস্যের আগমন ঘটে। রণবীর কপূর এবং আলিয়া ভট্টের কন্যা রাহা কপুরের জন্ম হয় ১৬ নভেম্বর। বড়দিনের দিনেই প্রথমবারের মতো রাহাকে প্রকাশ্যে আনেন তারা।

বড়দিনের দিন কপূর পরিবারের সবাই মিলে একসাথে খাওয়া-দাওয়া করেন। খাওয়ার পর তারা কেক কেটে আনন্দ উদযাপন করেন। এই সময় রণবীর কপূর একটি মজার কাণ্ড ঘটান। তিনি কেকের উপর মদ ঢেলে আগুন ধরিয়ে দেন। আর সেই সময় তিনি ‘জয় মাতা দি’ বলে চিৎকার করেন।

রণবীরের এই কাণ্ড দেখে উপস্থিত সবাই অবাক হয়ে যান। কেউ কেউ মজা নেন, কেউ কেউ আবার সমালোচনা করেন। তবে এটা স্পষ্ট যে, বড়দিনে কপূর পরিবারের সবাই মিলে বেশ আনন্দ করেছেন।

রণবীরের এই কাণ্ড নিয়ে নেটিজেনদের মধ্যে নানান প্রতিক্রিয়া দেখা গেছে। কেউ কেউ বলেছেন, রণবীর কি পাঞ্জাবী হয়ে গেছেন? কেউ কেউ আবার বলেছেন, রণবীর হয়তো মজা করে এমনটা করেছেন। তবে যাই হোক, রণবীরের এই কাণ্ড থেকে বোঝা যায় যে, তিনি একজন সাহসী এবং উচ্ছ্বাসী মানুষ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.