Advertisement
বিনোদন

আগামী বছরেই বিয়ের পিঁড়িতে সিড-কিয়ারা, আমন্ত্রিতের তালিকায় কারা?

আবারও বিয়ের সানাই বাজল বলে বলিউডে।সৌজন্যে সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। সোশ্যাল মিডিয়ায় জুড়ে বেশ কিছুদিন ধরেই তাদের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। তারপর জানা গিয়েছিল চলতি বছরে শেষের দিকে বিয়ের তারিখ।তার পর তারিখের জল্পনা আগামী বছর জানুয়ারি হয়ে আগামী বছর এপ্রিলে গিয়ে ঠেকেছে।

সিদ্ধার্থ পাঞ্জাবি পরিবারের ছেলে। শোনা যাচ্ছে, তিনি ও কিয়ারা তাই রীতি-রেওয়াজ ও পরিবারের আভিজাত্যের কথা মাথায় রেখেই বিয়ের জায়গা হিসাবে চণ্ডীগড়কে বেছে নিয়েছেন। জানা গিয়েছে, এই তারকা জুটি সম্প্রতি চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস-এ বুকিংয়ের খোঁজখবর করেছেন।

খবর পাওয়া যাচ্ছে বিয়ের অতিথি তালিকা ও বেশ জোর কদমে তৈরি হচ্ছে।স্বাভাবিক ভাবেই যা হতে চলেছে বেশ লম্বা। বলিপাড়ার গুঞ্জন বলছে, কর্ণ জোহর, ক্যাটরিনা কইফ, ভিকি কৌশল, রকুলপ্রীত সিংহ, বরুণ ধবন- আমন্ত্রিতের তালিকা জুড়ে চাঁদের হাট।  এছাড়াও বিয়েতে থাকবেন সিড-কিয়ারার ঘনিষ্ঠ প্রযোজক এবং ইন্ডাস্ট্রির অন্যান্য সতীর্থরাও।প্রসঙ্গত, সিড কিয়ারার প্রথম দেখা ২০১৮ সালে, ‘লাস্ট স্টোরি’ ছবির সেটে। তার পরে ‘শেরশাহ’ ছবিতে জুটি বাঁধতে দেখা যায় এই দুই তারকাকে।

এই জুটি জনপ্রিয় শো ‘কফি উইথ কর্ণ’-এর সেটে প্রেমের সম্পর্কে শিলমোহর দিয়েছিলেন।ওই সময়ে কিয়ারা সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিত দিয়েছিলেন, বড়সড় গোপন কথা ফাঁস করতে চলেছেন তিনি। পোস্টে জানিয়েছিলেন, “এত সময় ধরে এই সিক্রেট আর চেপে রাখতে পারছি না…”।

অন্য দিকে, সিড এক সাক্ষাৎকারে বলেন, “দেখা যাক, আমাকে নিজের ক্যালেন্ডারে চোখ বোলাতে হবে। মনে হয় না, বিয়ের ব্যাপারটা গোপন রাখা যাবে। জীবনের এত বড় একটা পদক্ষেপ সবাই তো জানবেই”। অতএব, আগামী বছরেই যে গাঁটছড়া বাঁধতে চলেছে এই জুটি, তা কিন্তু মোটামুটি ধরে নেওয়াই যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.