Advertisement
বিনোদন

ভুল শুধরে প্রাক্তন স্বামী প্রসেনজিৎকে খোঁচা দেবশ্রীর

টলিউডের (Tollywood) একসময় তাঁদের সম্পর্ক ছিল টক অফ দা টাউন। তাদের সম্পর্কের কথা ইন্ডাস্ট্রিতে অজানা নেই কারও কাছেই। ছোটবেলার বন্ধুত্ব থেকে তাদের সম্পর্ক গড়িয়েছিল বিয়ের মন্ডপ পর্যন্ত। ১৯৯২ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন প্রসেনজিৎ-দেবশ্রী।কিন্তু সেই সম্পর্ক চিরস্থায়ী হয়নি। মাত্র তিন বছরেই বিচ্ছেদ হয়ে যায় টলি পাড়ার অন্যতম জনপ্রিয় এই সেলেব্রেটি জুটির। তবে তাদের বিচ্ছেদ নিয়েও কম চর্চা হয়নি। আজও মাঝে মধ্যেই টলিপাড়ার অলিগলিতে শোনা যায় তাঁদের অতীত সম্পর্কের গুঞ্জন। দেবশ্রীর সাথে প্রথম বিয়ে ভাঙার পর প্রসেনজিৎ বিয়ে করেছিলেন অপর্ণা গুহ ঠাকুরতাকে।

২০০২ সালে তাকেও ডিভোর্স দিয়ে দেন প্রসেনজিৎ। আর এখন তিনি অভিনেত্রী অর্পিতা চ্যাটার্জিকে নিয়ে কাটাচ্ছেন সুখী দাম্পত্য জীবন। অন্যদিকে প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর আর সংসার জীবনে ফেরেননি দেবশ্রী। কখনও অভিনয় আবার কখনও চারপেয়ে সারমেয় কিংবা সোশ্যাল ওয়ার্ক অথবা রাজনীতি এসব নিয়েই ব্যস্ত থেকেছেন দেবশ্রী। অভিনয় করেছেন ছোট পর্দাতেও।কিছুদিন আগেই জি বাংলায় শেষ হয়েছে দেবশ্রী অভিনীত সর্বজয়া। প্রসঙ্গত চলতি বছরেই মাসখানেক আগে প্রাক্তন স্ত্রী দেবশ্রীর সাথে কথা বলে মিটমাট করার কথা জানিয়েছিলেন টলিউডের ইন্ডাস্ট্রি বলে পরিচিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

এবিষয়ের সত্যতা জানতে অভিনেত্রীর কাছে প্রশ্ন রাখা হয়েছিল ‘যে নায়ককে সারা বাংলায ইন্ডাস্ট্রি (Industry) বলে চেনে তার কাছ থেকে আপনার কাছে ছবি করার প্রস্তাব এসেছিল? উত্তরে দেবশ্রী বলেছেন ‘শুরুতে শুধরে দিই। একটা মানুষ ইন্ডাস্ট্রি হতে পারে না বাংলা ছবির ইন্ডাস্ট্রি সবাইকে নিয়ে আমি অভিনেত্রী ভালো কাজ করতে চাই আমার সহশিল্পী কে হবেন তা নিয়ে মাথা ব্যাথা নেই। দেখা যাক কি হয়, এখন কিছু বলতে পারব না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.