Advertisement
বিনোদন

আদর কি ফুরোয় রাত ফুরোলেও! বিবাহবার্ষিকীতে বিছানায় অন্তরঙ্গ মুহূর্তের ছবি দিলেন ভি-ক্যাট

বিছানায় সকালে নরম রোদ এসে পড়ছে। পাহাড়ি উপত্যকা জানালার বাইরে। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ পরস্পরকে জড়িয়ে শুয়ে আছেন।রাত ফুরোলেও তাঁরা যেন সমাহিত প্রেমে। নেই ওঠার তাড়া।আলস্যে ভরা দিন। বিবাহবার্ষিকীতে এমনই প্রতিশ্রুতি দম্পতির,শুধুই ভালবাসায় ভোলাবেন পরস্পরকে। ভিকি শুক্রবার বিয়ের ছবি ছাড়াও মায়াবী সেই ছবিটি পোস্ট করেছিলেন।জীবনসঙ্গিনীকে বুকে জড়িয়ে এমন ভাবেই কাটিয়ে দিতে চান অভিনেতা। স্ত্রীর উদ্দেশে লিখলেন, “সময় বয়ে যায়। কিন্তু তোমার সঙ্গে সময় কাটানো জাদুর দুনিয়ায় থাকার মতো। আমাদের প্রথম বিবাহবার্ষিকী শুভ হোক। তোমাকে কত ভালবাসি, ভাবতেও পারবে না!”

এর আগেও অনেক সাক্ষাৎকারে ভিকি জানিয়েছেন ক্যাটরিনার মতন মানুষ হয় না। অভিনেতার জীবনে এসে তিনি তার জীবন বদলে দিয়েছেন। সুখী ক্যাটরিনাও ভিকিকে পেয়ে। তাঁদের দাম্পত্য বলিউডে অন্যতম সফল প্রেমের উদাহরণ হয়ে দাঁড়িয়েছে।

ভিকি ক্যাটরিনার ২০২১ সালের ডিসেম্বরে রূপকথার মতন বিয়ে হয়েছিল। বিয়ের আগে পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে তারা একটা কথাও বলেননি। কড়া নিরাপত্তা ছিল বিয়েতেও। দেখতে দেখতে পার হয়ে গেল একটা বছর বিকি ক্যাট এর বিবাহ। আজ ভিকি ও ক্যাটের প্রথম বিবাহ বার্ষিকী।দিন কয়েক আগেই জানা যায়, এই বিশেষ দিনটি উদ্‌যাপন করতে আগেভাগেই পাহাড়ে চলে গিয়েছেন তারকা দম্পতি। ইন্ডাস্ট্রির এক নম্বর শাড়ির নায়িকা ক্যাটরিনা ভিকির ধর্মপত্নী। কি দিলেন তার স্ত্রীকে ভিকি প্রথম বিবাহ বার্ষিকীতে?

ভিকি নিজের ডিজাইনে ক্যাটরিনার জন্য গহনা বানিয়েছেন।স্বামীর জন্য উপহার বাছাই করা হয়ে গিয়েছে ক্যাটেরও। ভিকির জন্য বিলাসবহুল গাড়ি কিনেছেন অভিনেত্রী।

ভিকি ও ক্যাট শুরুতে অপরিচিত ছিলেন। তাদের জোয়া আখতারের একটি পার্টিতে দেখা যায়। বিকি যে তার মন জিতে নিয়েছে জোয়াকে আগেই জানিয়েছিলেন অভিনেত্রী।ক্যাটরিনার কথায়, ‘‘আমার ভাগ্যে ছিল, তাই এমনটা হয়েছে। এক সময়ে কাকতালীয় ভাবে এত কিছু ঘটে যাচ্ছিল যে বিশ্বাসই হত না, এ সব সত্যি।’’ এক বছরে পরস্পরকে আরও বেশি করে বুঝেছেন দু’জনে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.