Advertisement
বিনোদন

দীর্ঘ লড়াইয়ের অবসান -প্রয়াত টেলি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা-

দীর্ঘ লড়াইয়ের অবসান ঘটলো আজ। হাসপাতাল সূত্রে জানা গেছে, অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা 20 নভেম্বর দুপুর ১২ টা ৫৯ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। গত এক নভেম্বর আবার গুরুতরভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন এই অভিনেত্রী। তারপর তাকে ভর্তি করা হয়েছিল হাওড়ার এক বেসরকারি হাসপাতালে। চিকিৎসকরা জানিয়েছেন মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে অভিনেত্রীর। তিনি কোমায় চলে গিয়েছিলেন, তাকে রাখা হয় ভেন্টিলেশনে। তারা আর জ্ঞান ফেরেনি। হাসপাতালেই প্রয়াত হলেন অভিনেত্রী

রবিবার সকালেও বেশ কয়েকবার কার্ডিয়াক অ্যাটাক হয় এই অভিনেত্রীর। ঠিক তারপর থেকেই পরিস্থিতি ক্রমশ জটিল হতে শুরু করেছিল। সেই সময় হাসপাতালে উপস্থিত ছিলেন তার মা-বাবা এবং পরিবারে বেশ কিছু সদস্য।রবিবার সকালেই আনন্দবাজার অনলাইনকে ঐন্দ্রিলার মা জানান, মেয়ে একদমই ভাল নেই। ১ নভেম্বর হাসপাতালে ভর্তির পর দিন যত এগিয়েছে ততই কঠিন হয়েছে ঐন্দ্রিলার লড়াই।

গত 14 নভেম্বর থেকে তার পরিস্থিতি ক্রমশ অবনতি হতে শুরু করে। তার হৃদযন্ত্র বারবার স্তব্ধ হয়ে যাচ্ছিল। শনিবার অর্থাৎ ১৯ নভেম্বর রাতে প্রায় ১০ বার কার্ডিয়াক অ্যাটাক হয় বলে হাসপাতাল সূত্রের খবর জানা গেছে।এই ধাক্কা আর সামলাতে পারলেন না ঐন্দ্রিলা।

ঐন্দ্রিলা অতীতে দুবার ক্যান্সারে আক্রান্ত হওয়ার পরেও সুস্থ হয়ে এসেছিলেন।২০১৫ সালে, একাদশ শ্রেণিতে পড়ার সময় প্রথম বার ক্যানসার ধরা পড়ে তাঁর।কর্কট রোগের আক্রমণ হয়েছিল তাঁর অস্থিমজ্জায়। দ্বিতীয়বার হয়েছিল ২০২১ সালে। সেবার ফুসফুসে টিউমার। এত প্রতিকূলতার মধ্যেও তিনি লড়াই করে তার অভিনয়ের কাজ চালিয়ে যাচ্ছিলেন। কিন্তু আজ আর শেষ রক্ষা হলো না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.