Advertisement
বিনোদন

দেব বড় মাপের মানুষ: শ্বেতা ভট্টাচার্য

আগামী 21 শে ডিসেম্বর নিকটবর্তী প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে দেব (Dev), মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) অভিনীত ফিল্ম ‘প্রজাপতি’। পিতা ও পুত্রের মিষ্টি সম্পর্ক নিয়ে এই প্রজাপতি ছবির মধ্যে শ্বেতা ভট্টাচার্যেরও বেশ ভূমিকা আছে। কারণটা হল এই ফিল্মের মধ্যে দিয়েই প্রথম ডেবিও করলেন তিনি দেবের সাথে কাজ করে তিনি আপ্লুত।

শ্বেতা বললেন, প্রথম দেখাতেই আপন করে নিয়েছিলেন দেব। তা দেখে মনে হতেই পারে তিনি অনেক দিন ধরে শ্বেতাকে চেনেন। সেটা বলছেন দেব নিজেও জানেন না তিনি কত বড় মাপের মানুষ।অপরদিকে শৈশব থেকেই মিঠুনের ফ্যান শ্বেতা। তিনি জানালেন, তারকা হলেও মিঠুন যথেষ্ট ডাউন টু আর্থ। সে তার কাছে দেব ও মিঠুনের সাথে অভিনয় করে তার জীবন সার্থক হলো। তাকে এই দুই তারকা সব সময় উৎসাহ দিয়েছেন।‘যমুনা ঢাকি’-র মাধ্যমে দর্শকদের কাছে যথেষ্ট জনপ্রিয় শ্বেতা। এই ধারাবাহিকের মাধ্যমেই রুবেল দাস (Rubel Das)-এর সাথে তাঁর সম্পর্কের সূত্রপাত।

বর্তমানে জি বাংলায় “সোহাগ জল” নামে এক নতুন ধারাবাহিক সম্প্রচারিত হচ্ছে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্র করছেন শ্বেতা।তাঁর বিপরীতে অভিনয় করছেন হানি বাফনা (Honey Bafna)। সুশান্ত দাস (Sushanta Das)-এর প্রযোজনায় তৈরি হয়েছে ‘সোহাগ জল’। বিবাহ বিচ্ছেদের মাধ্যমে ‘সোহাগ জল’ শুরু হলেও বর্তমানে তার চিত্রনাট্য টানটান।

শ্বেতার ক্যারিয়ারে একটি উল্লেখযোগ্য ফিল্ম হতে চলেছে “প্রজাপতি”।এই ফিল্মের মাধ্যমে মৃণাল সেন (Mrinal Sen) নির্মিত ফিল্ম ‘মৃগয়া’-র পর আরও একবার মিঠুন চক্রবর্তী ও মমতা শঙ্কর (Mamata Shankar) জুটিকে দেখা যেতে চলেছে ‘প্রজাপতি’ -তে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.