Advertisement
অফবিটবিনোদন

না পছন্দ ছেলে! মহিলার একাকীত্ব দূর করতে বিয়ে করলেন এক পুতুলকেই! কিন্তু সেই পুতুলও দিলে ধোঁকা

মানুষের উপর ভরসা নেই তাই তিনি বিয়ে করেছিলেন এক পুতুলকে কিন্তু সেই পুতুল ও তাকে দিল ধোকাঁ মহিলার এমনই দাবি।মেরিভোন রোচা মোরেস নামে বছর ৩৭-এর সেই মহিলা মার্সেলোর সঙ্গে তাঁদের প্রথম বিবাহবার্ষিকী উদ‌্‌যাপনের বিষয়ে নানা রকম পরিকল্পনা করছিলেন। কিন্তু সেই মহিলার কানে আসে মার্সেলো নাকি অন্য এক মহিলার সাথে হোটেলে রাত কাটিয়েছেন।

মেরিভোন জীবনে ভুগছিলেন একাকিত্বের সমস্যায়। বিভিন্ন কারণেই হোক তার সঙ্গী জুটছিল না। তার মধ্যে অজানা আতঙ্ক চলছিল যে অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে গেলেই তিনি আঘাত পাবেন।মেয়েকে এই সমস্যা থেকে বার করে আনার জন্য নিজের হাতেই পুতুল তৈরি করে দিয়েছেন মেরিভোনের মা। ২০২১ সালে ২৫০ জন আত্মীয়স্বজনের উপস্থিতিতে মেরিভোন ধুমধাম করে বিয়ে সারেন সেই পুতুলের সঙ্গে। কিছু দিন পরেই মেরিভোন সুখবর দেন যে, তিনি একটি পুতুল-শিশুর জন্ম দিয়েছেন।

মেরিভোন জানিয়েছেন,সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় মার্সেলোকে অন্য মহিলার সঙ্গে এক হোটেলে যেতে দেখেছেন তাঁর এক বন্ধু। তিনি এই কথা বিশ্বাস না করলেও মহিলা নাকি মার্সেলের ফোন থেকে তথ্য পেয়েছেন যা দেখে তিনি নাকি নিশ্চিত হয়েছেন যে তার স্বামী পরকীয়ায় জড়িত হয়েছে।তবে মার্সেলোর উপর আর ভরসা রাখতে পারছেন না মেরিভোন। তবে সন্তানের কথা ভেবে তাঁর সঙ্গে বিচ্ছেদও করতে পারছেন না তিনি।

এই খবর আমেরিকায় ছড়িয়ে পড়তে হাজারো প্রশ্নের ঢল নেমে এসেছে। পুতুলটি কি আদতে রোবট? নইলে তিনি ফোন ব্যবহার করলেন কী করে? অনেকেই আবার বলছেন, এই সবটাই কি মহিলার কল্পনা? আদৌ তিনি সুস্থ আছেন তো?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.