Advertisement
বিনোদন

নেই ঐন্দ্রিলা, প্রোফাইল সরিয়ে নিলেন ফেসবুক থেকে সব্যসাচী…..

নিজের ফেসবুক থেকে প্রোফাইল সরিয়ে নিলেন ঐন্দ্রিলার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই। গতকালই ঐন্দ্রিলা সুস্থতা কামনা নিয়ে সমস্ত রকম পোস্ট মুছে দিয়েছিলেন।

এতদিন সবাই সব্যসাচীর প্রোফাইলের দিকে তাকেই বসে থাকতেন,যদি অভিনেত্রীর কোনো ভালো খবর পাওয়া যায়।প্রোফাইলের ডিপিতে ঝলমল করছিল তাঁদের দুজনের ছবি।ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) আর সব্যসাচী চক্রবর্তী (Sabyasachi Chakrabprty)।  অসুস্থতার যাবতীয় খবর ঐঞ্জেলার অনুরাগীদের তিনিই তো দিতেন। অবশ্যই সব সময় ভালো খবর।তিনি সবসময় লিখতেন ঐন্দ্রিলার ভাল থাকার কথা, ফিরে আসার কথা।কিন্তু গত কদিন ধরেই ঘটেছে ছন্দপতন।সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে যেন নিজেকে ধীরে ধীরে সরিয়ে নিচ্ছিলেন সব্যসাচী। তা কি ঐন্দ্রিলার অবনতি দেখেই?                

মৃত্যুর খবর ছড়িয়ে পড়তে তিনি তার ফেসবুক প্রোফাইল থেকে নিজের ছবি সরিয়ে নিলেন। গতকালই তিনি ঐঞ্জেলার অসুস্থতার সমস্ত রকমের পোস্ট মুছে দিয়েছিলেন। উনিশে নভেম্বর অর্থাৎ গতকাল থেকে ঐন্দ্রিলার দ্রুত অবনতি ঘটতে থাকে। এর আগে সব্যসাচীর অঞ্জনা সুস্থতা কামনা পোস্ট করেছিলেন তাতে সামিল হয়েছিলেন টলিউডের বহু অভিনেতা-অভিনেত্রী। কিন্তু শারীরিক সুস্থতার কাছে হয়তো হেরে যায় প্রার্থনাও, হেরে যায় যে কোন মিরাকেলও।
গতকাল অর্থাৎ শনিবার সন্ধ্যায় ফের একবার মাইন্ড কার্ডিয়াক অ্যারেস্ট এ আক্রান্ত হন। ধীরে ধীরে পরিস্থিতি আরো খারাপের দিকে যেতে শুরু করে।শনিবার রাতে পর পর ১০ বার হার্ট অ্যাটাক হয় ঐন্দ্রিলার। রবিবার দুপুরে হেরে গেল তার সব লড়াই। ধীরে ধীরে তার রক্তচাপ তাপমাত্রা সবই নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছিল। দুপুরের মতন তৃতীয়বার তার আর জয়ী হয়ে ঘরে ফেরা হলো না।

সব্যসাচীর প্রোফাইলের ঝলমল করছিল তার এবং ঐন্দ্রিলার ছবি।কিন্তু আজ তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পরার পরে ফেসবুকে আর কোনও অস্থিত্ব নেই সব্যসাচীর। ইনস্টাগ্রাম এর প্রোফাইলে অবশ্য এখনো রয়ে গেছে সেখানে তিনি যদিও অতটা সক্রিয় নন।বন্ধু সৌরভ দাস সবাইকে অনুরোধ করেছেন সব্যসাচীর সঙ্গে এখন যোগাযোগের চেষ্টা না করতে। সম্ভবত এই শোকের জেরিই নীরবতা বজায় রাখতে চাইছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.