Advertisement
বিনোদন

Dev: শুভশ্রীর পর রুক্মিণীর সঙ্গে প্রেমেও ইতি?

একসময় টলিউড সুপারস্টার (Tollywood superstar) দেবের (Dev) সঙ্গে জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলীর প্রেম ছিল ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট। সেই প্রেম ভেঙেছে বহুদিন হয়ে গেল। এরপর থেকে দেব মডেল-অভিনেত্রী রুক্মিণী মৈত্রের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু সেই প্রেমে নাকি ফাটল ধরেছে! অন্তত অভিনেতা বৌ খোঁজার বিজ্ঞাপন দেওয়ার পর থেকে তো সেই আশঙ্কাই ঘুরছে তাঁর অনুরাগীদের মনে।
দিন কয়েক আগেও রুক্মিণীর সঙ্গে মাখোমাখো ছবি শেয়ার করেছিলেন দেব। সব কিছুই ঠিকঠাক চলছিল। কিন্তু এর মধ্যেই হঠাৎ করে এমন কী হল যে সরাসরি বৌ খোঁজার বিজ্ঞাপন দিয়ে দিলেন তিনি?
আর বিশেষত যখন সুপারস্টার দেব নিজে বৌ খোঁজার বিজ্ঞাপন দিয়েছেন তখন সম্পর্ক ভাঙার জল্পনা হবেই বইকি! কিন্তু দেব-রুক্মিণীর অনুরাগীদের জানিয়ে রাখি, মোটেই ফাটল ধরেনি তাঁদের প্রেমে। আসলে দেব বৌ খুঁজছেন একথা সত্যি। কিন্তু নিজের বাস্তব জীবনের জন্য নয়। বরং পর্দার জন্য।
এতদিনে হয়তো অনেকেই জেনে গিয়েছেন, বাংলার বীর পুত্র যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন দেব। এবার সেই ছবির জন্যই নায়িকা খুঁজছেন অভিনেতা। বাঘা যতীনের (Bagha Jatin) স্ত্রী ইন্দুবালার চরিত্রে একেবারে নতুন মুখের সন্ধানে রয়েছেন টলি সুপারস্টার।
যে দেবের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে থাকেন তাঁর প্রত্যেক মহিলা ভক্তরা, এবার সে নিজেই তাঁদের জন্য নিয়ে এলেন এক দারুণ অফার। শুধুমাত্র এই ৪টি গুণ থাকলেই শিকে ছিঁড়বে সেই মেয়ের।
‘বাঘা যতীন’ সিনেমায় দেবের স্ত্রী হতে গেলে নায়িকার বয়স হতে হবে ২০ থেকে ২৫ বছরের মধ্যে। উচ্চতা হতে হবে পাঁচ ফুট তিন ইঞ্চি থেকে পাঁচ ফুট সাত ইঞ্চির মধ্যে। যেহেতু বাংলা ছবিতে অভিনয় করতে হবে তাই বাংলায় সড়গড় হতে হবে। আর যদি স্টেজে পারফর্ম করার অভিজ্ঞতা থাকে তাহলে বাড়তি সুবিধা পাবেন তিনি।এই ৪ গুণ থাকলে নিজের বায়োডাটা কোথায় পাঠাতে হবে সেই ঠিকানাও দিয়ে দিয়েছেন দেব।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.