Advertisement
বিনোদন

Koel Mallick: শিখ গৃহবধূর সাজে পাঞ্জাবের স্বর্ণমন্দিরে কোয়েল! বিশেষ দিনে কি প্রার্থনা করলেন অভিনেত্রী? দেখুন ভিডিও

কোয়েল মল্লিক (Koel Mallick)। তিনি একদিকে যেমন টলিউডের সেরা অভিনেত্রীদের মধ্যে একজন, অন্যদিকে তিনি একজন দারুন ঘরণীও। স্বামী সন্তান নিয়ে তার সুখী গৃহকোণ। তবে তিনি যেমন রাঁধেন, চুলও বাঁধেন, তেমনিই কোয়েল মল্লিক মানুষ হিসেবে ভীষণভাবেই ধার্মিক। তার এই গুন দেখা যায় প্রতিবছর দুর্গাপূজায়। বাপের বাড়িতে এসে বাড়ির পুজোয় একদম কোমর বেঁধে নেমে পড়েন কোয়েল।
মঙ্গলবার দেশজুড়ে পালিত হচ্ছে গুরু নানক জয়ন্তী। শিখ ধর্মের প্রতিষ্ঠাতা গুরু নানকের জন্মদিন আজ। শিখ সম্প্রদায়ের মানুষের কাছে এটা সবথেকে বড় উৎসব। কার্তিক মাসের পূর্ণিমা তিথিতে গুরু নানক জয়ন্তী পালন করা হয়। এই পবিত্র দিনে একটি ভিডিয়ো শেয়ার করে সকলকে শুভেচ্ছা জানালেন কোয়েল। স্বামী, পুত্র নিয়ে পঞ্জাবের স্বর্ণমন্দিরে (Golden Temple) যাওয়ার বিভিন্ন মুহূর্ত তুলে ধরে সকলের মঙ্গল কামনা করেছেন কোয়েল। ইনস্টাগ্রামে এই ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, ‘সকলকে এই বিশেষ দিনের শুভেছা’।
এই ভিডিওতে দেখা গেছে, অভিনেত্রী কোয়েল মল্লিক তার স্বামী নিসপাল সিং (Nispal Singh) এবং পুত্র কবীর সিংকে (Kabir Singh) নিয়ে পাঞ্জাবের স্বর্ণমন্দিরে ভক্তিভরে গুরুদেবের আরাধনায় মত্ত। এদিন কোয়েলের পরনে ছিল সাদা কুর্তি, লাল ল্যাগিন্স এবং মাথায় ওড়না বাঁধা। এদিকে তার পুত্রের পরণেও ছিল শিখদের পোশাক কুর্তা। এদিন কোয়েল সপরিবারে মন্দিরের নানা স্থান দর্শন করেন, স্বর্ণমন্দিরের পবিত্র জলও স্পর্শ করেন। 
প্রসঙ্গত, কোয়েল মল্লিক বাঙালি হিন্দু হলেও তিনি তার জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলেন শিখ ধর্মাবলম্বী নিশপাল সিংকে। তবে দুই ধর্মের প্রতিই যে অভিনেত্রীর সমান শ্রদ্ধা ও ভক্তি রয়েছে, তা দেখলেই বোঝা যায়। কারণ দুর্গাপূজায় যেমন লাল পাড় সাদা শাড়িতে বাঙালি গৃহবধূর বেশে সেজে ধুনুচিনৃত্যও করেন তিনি, আবার সালোয়ার গায়ে গুরুদওয়ারাতে গিয়েও হয়ে যান শিখ পুত্রবধূ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.