Advertisement
বিনোদন

Rupanjana: এত জনপ্রিয় অভিনেত্রী, এদিকে বাড়িতে রান্নার প্রয়োজনীয় কোন জিনিসই নেই! প্রতিবেশীদের থেকে এই সমস্ত জিনিস ধার করে কাজ চালান রুপঞ্জনা!

রূপাঞ্জনা মিত্র, টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের একজন। ছোট পর্দা থেকে বড় পর্দা সর্বত্রই দাপিয়ে অভিনয় করেছেন তিনি। বড় পর্দার সাথে সাথে নিজের অভিনয় দক্ষতায় বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন ছোট পর্দাতে। বলা বা হলে বড় পর্দা থেকে ছোট পর্দা তেই বেশি জনপ্রিয়তা পেয়েছেন তিনি।
আজকাল অভিনেতা অভিনেত্রীরা নিজেদের অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাল রকম একটিভ থাকেন। সাধারণ মানুষেরাও চান তাঁদের অন্দরমহলের কথা জানতে। তাই জন্যই তাঁরা সংবাদমাধ্যমের দিকে মুখিয়ে থাকেন অভিনেতা – অভিনেত্রীদের ছোট বড় সব রকমের খবর পেতে। তবে সোশ্যাল মিডিয়াতে এখন আর অতটা অপেক্ষা করতে হয় না। কারণ অভিনেতা অভিনেত্রীরা নিজেই সোশ্যাল মিডিয়াতে সব রকম আপডেট দিয়ে থাকেন।
এই যেমন সম্প্রতি অভিনেত্রী রুপানজনা মিত্র একটি ভিডিও বানালেন। যেখানে তিনি নিজের মুখেই স্বীকার করলেন যে বাস্তব জীবনে একেবারে বেপরোয়ারা জীবন যাপন করেন তিনি। ছোটখাটো ঘরোয়া জিনিসপত্র ঘরে থাকে না তাঁর। এসব নিয়ে সোশ্যাল মিডিয়াতে চর্চা শুরু হয়েছে।
যদিও ভিডিওটি কিন্তু তেমন সিরিয়াস কিছু নয়। তিনি শুধু একটি মজার ভিডিও বানিয়েছেন যেখানে তাঁকে দেখা যাচ্ছে যে তিনি পাড়া-প্রতিবেশীর কাছ থেকে গিয়ে ঘরের রান্না বান্নার ছোটখাটো জিনিস চেয়ে চেয়ে নিয়ে আসছেন। একাধিকবার তিনি চিনি দুধ চা পাতা থেকে শুরু করে পেন, বালিশ, ফোনের চার্জার, ব্লুটুথ স্পিকার এসি পর্যন্ত চাইছে তিনি। এতেই পারা-প্রতিবেশীরা বহুবার তাঁর আবদার মেটালেও শেষবার আর মিটায় না। বরঞ্চ মুখের উপর দরজা বন্ধ করে দেয়। এই ভিডিও শেয়ার করে অভিনেত্রী নিজেই মজা করে ক্যাপশনে লিখেছেন, “খেতে দিলে শুতে চায়”। ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে ভিডিওটি দেখলে হাসতে হাসতে পেটে খিল ধরবে আপনারও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.