Advertisement
বিনোদন

Indian Idol : ইন্ডিয়ান আইডল এর এই দৃশ্যে মন কাঁদছে বিচারক হিমেশের সাথে দর্শকেরও

বর্তমানে ‘ইন্ডিয়ান আইডল’ সোনি টেলিভিশনের এক জাঁকজমকপূর্ণ রিয়েলিটি শো। দীর্ঘ অনেক বছর ধরে চলে এসেছে এই অনুষ্ঠান, অনেক বলিউডের নামকরা প্লেব্যাক গায়ক গায়িকারা উঠেছেন এই অনুষ্ঠান থেকেই, অরিজিৎ সিং-ও এখান থেকেই জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন।
সম্প্রতি নেহা কক্কর প্রতিযোগীদের কাহিনী শুনে সহজে কেঁদে ফেলার জন্য সবসময়ই ট্রোল হয়ে থাকেন। তবে এবারের এপিসোডে নেহা সহ শো-এর আর এক বিচারক হিমেশ রেশমিয়াও কেঁদে ফেলেছেন। কেঁদে ফেলেছেন বিশেষ অতিথি সোনাক্ষী সিনহা ও হুমা কুরেশিও। বিনীত ‘আভি মুঝ মে কহি/ বাকি থোরি সি হে জিন্দেগি’ গানটি গান এপিসোডে, চার দিন আগে বাবাকে হারিয়ে নিজেকে শক্ত করে ধরে স্টেজে এসে এতগুলো জনতার সামনে পারফর্ম করা চারটি খানি ব্যাপার না! দর্শকরাও তাই মনে করেন।
প্রসঙ্গত গান শেষে কান্নায় ভেঙে পড়েন বিনীত নিজেই, তাকে সামলাতে মঞ্চে প্রায় সকলেই চলে আসেন, ঘিরে ধরেন তাকে। শনু নিগমের এই গানটি খুব কঠিন হলেও নিখুঁত গেয়েছেন বিনীত বলে জানিয়েছেন বিচারকেরা। কমেন্ট বক্সও ভরে উঠেছে বিনীতের প্রশংসায়। বিনীতের পিতার আত্মার শান্তি কামনা করতেও দেখা গেছে অনেক দর্শককে, টিভির সামনে বসে তাদের চোখও ছলছল করেছে বলেও জানান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.