Advertisement
বিনোদন

সমালোচনার শিকার অভিনেত্রী মধুপ্রিয়া ওরফে তিতলি

বর্তমানে স্টার জলসা এবং জি বাংলার মতন জনপ্রিয় চ্যানেল গুলিতে একের পর এক নতুন ধারাবাহিক আসছে ও যাচ্ছে। কোন ধারাবাহিক টিআরপি লিস্টে নিজেদের জায়গা বজায় রাখতে পারছে তো কোন ধারাবাহিক পারছে না। আবার কোন ধারাবাহিক স্লট লিডিং এ টিকে থাকতে পারছে তো কেউ পারছে না।
সেই রকম একটি ধারাবাহিক বেশ কিছুদিন আগে হয়েছিল স্টার জলসাতেও। নাম “তিতলি”। যদিও এখনও সেটা নিয়ে সমালোচনার কোন অভাব নেই। ধারাবাহিকে যা সব জিনিস দেখানো হয়েছিল তা এখনো ভুলতে পারেনি দর্শকমহল। সেই ধারাবাহিকের নায়িকা তিতলি কোনরকম কোন প্রশিক্ষণ ছাড়াই মূক ও বধির হওয়া সত্ত্বেও দক্ষতার সাথে প্লেন উড়িয়েছিল আকাশে। তখন থেকেই ধারাবাহিকের সমালোচনা আরও দৃঢ়তর হয়। এই ধারাবাহিক তিতলি চরিত্রে অভিনয় করতে দেখতে পাওয়া গিয়েছিল অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরীকে।
এই মুহূর্তে এ অভিনেত্রীকে দেখতে পাওয়া যাচ্ছে “সাহেবের চিঠি” ধারাবাহিকে। সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের একটি ছবি পোস্ট করেছেন। এই নো মেকাপ লুকের ছবিতে অভিনেত্রীর পরনে রয়েছে একটি থ্রি কোয়ার্টার শার্ট। যার একটিও বোতাম লাগানো নেই। শুধু বুকের কাছে তুলে নিয়ে বাধা আছে একটি নট। আর শার্টের মাঝের ফাঁকা দিয়ে উন্মুক্ত অভিনেত্রীর সুগঠিত স্তন বিভাজিকা। এবং স্তনেরও কিছু অংশ। এই ছবি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “নিখুঁত দেখাতে মেকাপের প্রয়োজন নেই”। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর শারীরিক আবেদনের বেশি নজর গেছে তার সাহসিকতা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.