Advertisement
বিনোদন

দর্শক খুদ্য হয়ে সিরিয়ালের নাম বদলের দাবি

ষ্টার জলসার ধারাবাহিক ‘আলতা ফড়িং’ (Alta Phoring) বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। দর্শক এই ধারাবাহিক পছন্দ করছেন। তার প্রমান অবশ্য টিআরপি তালিকায় আলতা ফড়িংয়ের স্থান। ফড়িংয়ের জিমন্যাস্টিক দর্শকের মন কেড়েছে। সাথে ফড়িং ও তার ব্যাঙ্ক বাবুর সমীকরণও ধীরে ধীরে জমে উঠছে। সব মিলিয়ে আলতা ফড়িং বাকি ধারাবাহিককে টক্কর দিতে কষে কোমর বেঁধেছে।

আলতা ফড়িং (Alta Phoring) ধারাবাহিকের নবাগতা নায়িকা খেয়ালি মন্ডল (Kheyali Mondal) তার অভিনয়ে দর্শকের মন জিতে নিয়েছে। বর্তমানে ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনা ফড়িং তার মায়ের যোগ্য জায়গা ফিরিয়ে দিতে লড়াইতে নেমেছে। সাথে মায়ের হাত ধরেই সে নিজের স্বপ্নের যুদ্ধে জিততে চায়। তার জিমন্যাস্টিক হওয়ার পথে তার মা সঙ্গী হয়েছেন। তিনি হয়েছেন ফড়িংয়ের জিমন্যাস্ট কোচ।

তবে এখানেও তাদের শত্রুরা তাদের হারাতে উঠে পড়ে লেগেছে। নানান রকম প্রতিকূলতার মধ্যে দিয়ে ফড়িং ও তার মায়ের যুদ্ধ চলছে বর্তমানে। সম্প্রতি ধারাবাহিকের একটি প্রোমোও রিলিজ হয়েছে যাতে দেখা যাচ্ছে পৌষালির চক্রান্ত করেছে ফড়িংকে হারাতে কিন্তু সেই চক্রান্তের ফাঁদে পরে যায় ফড়িংয়ের মা। আর তিনি গুরুতর আহত হন। সবকিছু মিলিয়ে যখন ধারাবাহিকে টানটান উত্তেজনা এরই মাঝে খবর পাওয়া গেছে মুখ বদল হচ্ছে ফড়িংয়ের কিন্তু কেন এমন সিদ্ধান্ত ? দর্শক যে খেয়ালীকে ভীষণ ভালোবাসেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.