Advertisement
বিনোদন

দেখুন তো চিনতে পারছেন কিনা ছবিতে থাকা এই ছোট্ট বাচ্চাটিকে যে আজও করছেন বলিউডে রাজত্ব

সেলেব্রিটিদের ব্যাক্তিগত জীবন ও খুঁটি-নাটি বিষয় সম্পর্কে অনেকেই জানতে আগ্রহী। সোশ্যাল মিডিয়ার যুগে তা আরো সহজ হয়ে উঠেছে। সেলিব্রেটিদের সম্পর্কে বিভিন্ন বিষয় প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় নতুন নতুন আপডেট দেওয়া হয়। কখনো সেলিব্রেটিরা স্বয়ং সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজেদের সম্পর্কে বিভিন্ন বিষয় ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়া ঘিরে সেলিব্রেটিদের শৈশব কালের ছবি ভাইরাল হয়। ছবি দেখে অনেক সময় ভক্তরা চিনে উঠতে পারেন না তারকাদের। সম্প্রতি এমনই এক তারকার শৈশবের ছবি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেয়েছে। তবে অনেকেই ছবিটি দেখে তারকাকে চিনতে পারছেন না। জানিয়ে রাখি, ছবিতে দেখতে পাওয়া এই ছোট্ট ছেলেটি বর্তমান সময়ে বলিউডের জনপ্রিয় অভিনেতা। চলুন প্রতিবেদন থেকে ছেলেটির আসল পরিচয় জেনে নিন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি শিশুর ছবি বেশ ভাইরাল হচ্ছে। ছবিটিতে যে শিশুটিকে দেখা যাচ্ছে সেটি কোনো সাধারণ শিশু নয়। তিনি বলিউডের একজন সিনিয়র অভিনেতা। তাঁর আলাদা করে পরিচয়ের দরকার পড়ে না। বহু হিট ছবি তিনি মানুষকে দিয়েছেন এবং এখনো দিয়ে যাচ্ছেন। বর্তমানে তিনি খুব জনপ্রিয় একটি রিয়ালিটি শো এর সঞ্চালনা করেন। “হাম যাহা খারে হতে হে, লাইন ওহি সে শুরু হোতা হে”- ডায়লগ নিশ্চই সবার জানা। “কালিয়া” ছবির এই জনপ্রিয় ডায়লগ যে বলেছে, ছবিটি তাঁর শৈশব কালের ছবি। হ্যাঁ, ছবিটি অভিনেতা অমিতাভ বচ্চনের শৈশব কালের ছবি।

গত ১১ই অক্টোবর অভিনেতা অমিতাভ বচ্চনের জন্মদিন পালিত হলো। এ বছর অভিনেতা ৭৮ এ পা দিলেন। জন্মদিন উপলক্ষে পুত্র অভিষেক বচ্চন তাঁর ইনস্টাগ্রাম আইডিতে এই ছবিটি শেয়ার করে বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি ছবিটি শেয়ার করে লিখেছেন, “My Hero, I Love You Papa”। ছবিতে ছোট্ট বচ্চনকে খুবই মিষ্টি ও কিউট দেখাচ্ছে। সাদা-কালো এই ছবিটি দেখে অনেকেই চিনতে পারছেন না। ছবিটি ভক্তরা বেশ পছন্দ করেছেন। ছবিটিতে অনেক লাইক ও কমেন্ট এসেছে।

প্রসঙ্গত অভিনেতা ‘সাথ হিন্দুস্থানী’ ছবির মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন। এর পর একের পর এক জনপ্রিয় ছবি তিনি দর্শকদের উপহার দিয়েছেন এবং এখনো জনপ্রিয়তার সঙ্গে তিনি কাজ করে চলেছেন। সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও অভিনেতাকে দেখা গিয়েছে। অভিনেতার পরবর্তী ছবির নাম ‘বাটারফ্লাই’। এছাড়া দক্ষিণী সুপারস্টার প্রভাসের সঙ্গে এই প্রথম একটি ছবিতে তিনি কাজ করতে চলেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.