Advertisement
বিনোদন

রণবীর সিং-এর সাথে বিবাহ বিচ্ছেদ নিয়ে এই প্রথমবার প্রকাশ্যে মুখ খুললেন দীপিকা পাডুকোন

স্বামী রণবীর সিংয়ের সঙ্গে বিচ্ছেদের খবরে যখন উত্তাল নেট পারা মধ্যেই প্রতিক্রিয়া জানিয়েছেন দীপিকা পাড়ুকোন। যা খুব দ্রুত ভাইরাল হচ্ছে। একটি পডকাস্ট সাক্ষাৎকারে দীপিকা পাড়ুকোন তার স্বামী রণবীর সিংয়ের কথা বলেছেন। দীপিকা পাড়ুকোন মেগান মার্কেলকে একটি সাক্ষাৎকার দিয়েছেন।

এই সাক্ষাৎকারে তিনি রণবীর সিংয়ের থেকে বিচ্ছেদের খবরের মধ্যে প্রতিক্রিয়া জানিয়েছেন। আসলে, কিছুদিন আগে খবর এসেছিল যে দুজনেই আলাদা হওয়ার কথা। তবে, এখন দীপিকার জবাব এই গুজবের অবসান ঘটিয়েছেন।

দীপিকা পাড়ুকোন বলেছিলেন যে রণবীর সিং কাজের কারণে দূরে ছিলেন। প্যারিস ফ্যাশন শোতে একটি ব্র্যান্ডের জন্য হাঁটার পরে দীপিকা পাড়ুকোন মেঘান মার্কেলকে একটি সাক্ষাৎকার দিয়েছেন। এতে তিনি অভিনেতা স্বামী রণবীর সিং সম্পর্কে কথা বলেছেন। তিনি প্রকাশ করেছেন যে রণবীর সিং কাজের কারণে তার থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন তবে এখন তাকে দেখে তিনি খুশি হবেন। দীপিকা পাড়ুকোন বলেছেন, ‘আমার স্বামী একটি সঙ্গীত উৎসবে যোগ দিতে এক সপ্তাহের জন্য গিয়েছিলেন কিন্তু এখন তিনি আবার ফিরে এসেছেন। এখন সে আমাকে দেখে খুশি হবেন।

রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন বিয়ের আগে দীর্ঘদিন ডেট করেছিলেন। এবার দীপিকা পাড়ুকোনের এই অডিও ক্লিপ ভাইরাল হয়েছে। এ কারণে দুজনের ভক্তরাও স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন যে দুজনের মধ্যে সবকিছু ঠিক আছে। রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন অনেক ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। বিয়ের আগে দুজনেই একে অপরকে দীর্ঘদিন ডেট করেছেন। দুজনেই সম্প্রতি একটি বাড়িও কিনেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.