Advertisement
বিনোদন

‘অনুরাগের ছোঁয়া’র নতুন পর্ব দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

এই মুহূর্তে বিনোদন মাধ্যমের অন্যতম একটি বিষয় হলো মেগা সিরিয়াল। দিন দিন ধারাবাহিক এমন একটি অংশ হয়ে উঠছে যে বাংলার প্রত্যেকটি ঘরে ঘরে সিরিয়াল প্রেমি মানুষ প্রায় আছে এটা বলাই যায়।
প্রসঙ্গত ধারাবাহিকের নায়ক নায়িকা এবং খলনায়িকা এই তিনজনের ট্রায়ও বেশ পছন্দ করছেন দর্শক। এ ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ ডিপার চরিত্রে অভিনয় করছেন নবাগতা অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। দীপার উল্টো দিকের চরিত্র সূর্য। ডাক্তারবাবুর চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা দিব্যজ্যোতি দত্তকে। আর এই ধারাবাহিকের মূল খলনায়িকা হলেন মিশকা। এই ডাক্তার দিদির চরিত্র দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী অহনা দত্তকে।
সম্প্রতি এই ধারাবাহিক যারা দেখছেন তারা জানবেন এখন এখানে ঠিক কিসের স্লট চলছে। এখানে সমস্যার সৃষ্টি হয়েছে মিশকার কারণে। মিশকা সূর্যকে ভুল রিপোর্ট দেখিয়ে বুঝিয়েছে যে সে কখনো বাবা হতে পারবে না। অন্যদিকে সূর্যকে বারবার বোঝানো হয়েছে যে দীপার পাতানো দাদা কবিরের সাথে সম্পর্ক আছে। সেই কারণে দীপার গর্ভবতী হওয়ার কারণ শুনে সূর্য ভেবেছিল যে দীপার গর্ভে থাকা সন্তান তার নয়। এইসব স্লট চলতে চলতে মিশকার প্রতি বিরক্ত হয়ে গিয়েছিলেন দর্শক।
একটি ভিডিওতে দেখা যায় মিশকা দীপা আর সূর্যের নামে বানিয়ে বানিয়ে নোংরা মিথ্যে কথা বলতে থাকে। আরে সবার সহ্য করতে না পেরে দীপা কষিয়ে দুটো চড় মারে মিশকাকে। চড় মারার এই দৃশ্য দেখে বেশ মজা পেয়েছেন দর্শক। অনেকে বলছেন যে এটা আরো আগে হওয়া উচিত ছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.