Advertisement
জ্যোতিষ

আজ ৩০শে সেপ্টেম্বরের রাশিফল

মেষ রাশি: আজ কোনও কিছু নিয়ে ভয় বা টেনশনে থাকার যোগ রয়েছে। নিজের প্রতিভা বিকাশের আজ দিন। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হতে পারে।

বৃষ রাশি: পারিবারিক অশান্তি হতে পারে। তবে কর্মক্ষেত্র বা অন্য ক্ষেত্রে স্থিতিশীল পরিস্থিতি থাকবে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কাউকে পরামর্শ না দেওয়াই ভালো।

মিথুন রাশি: চোখ আপনাকে কোনওভাবে ভোগাবে। কোনও উটকো ঝামেলা হওয়ার সম্ভাবনা রয়েছে। যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা আছে।

কর্কট রাশি : শিক্ষার জন্য খুব ভালো দিন। তবে যে কোনও বিষয়ে ঝুঁকি নেওয়ার দিন আজ নয়। মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে।

সিংহ রাশি: আজ প্রেম–ভালোবাসা ও প্রীতি বাড়তে পারে। শিক্ষার্থীদের জন্য নতুন কোনও সুযোগ খুলে যেতে পারে। আজ অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বৃদ্ধি পেতে পারে।

কন্যা রাশি: কোনও কাজের জন্য প্রশংসিত হতে পারেন। আজ কন্যা রাশির লাভের দিন। নতুন কোনও কাজের যোগাযোগ হতে পারে।

তুলা রাশি: আজ অশান্তির মধ্যে থাকতে পারেন। কোনও বন্ধু বা সহকর্মীর কারণে ঝগড়া হতে পারে। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান।

বৃশ্চিক রাশি: অকারণে মনোঃকষ্ট পেতে পারেন। আজকের দিনটি ভালো নয় এই রাশিদের জন্য। প্রেমে চাপ বৃদ্ধি পাবে। রাগ বৃদ্ধির জন্য রক্তচাপ বাড়তে পারে।

ধনু রাশি: অর্থনৈতিক লাভ হবে। হঠাৎ কোনও অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ আসতে পারে। আজ অপরের জন্য কোনও কাজ করে আনন্দ পাবেন।

মকর রাশি: শত্রুর ওপর জয়লাভ করবেন। আজ কোনও কিছুতে বিনিয়োগ করার দিন নয়। উদার মানসিকতা আপনাকে এগিয়ে নিয়ে যাবে। মন স্থির করে পারিবারিক দায়িত্ব পালন করুন।

কুম্ভ রাশি: আজ খুব স্থিতিশীল একটি দিন হতে চলেছে। আপনি কোনও পুরস্কার পেতে পারেন। শেয়ার বা ফাটকায় প্রাপ্তিযোগ।

মীন রাশি: টাকা–পয়সার দিক থেকে সাবধান। আজ হঠাৎ কোনও সুসংবাদ পেতে পারেন। নতুন কাজের যোগাযোগ বা বাড়তি উপার্জন হওয়ার শুভ সময়।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.