Advertisement
বিনোদন

‘এবার রাখি সাওয়ান্তও রাজনীতিতে আসবেন!’, কঙ্গনার রাজনৈতিক ডেবিউ নিয়ে কটাক্ষ করলেন হেমা

বিনোদনের সঙ্গে রাজনীতি একটা যোগসূত্র রয়েই গিয়েছে। এমন অনেক তারকা আছেন যারা রাজনৈতিক জীবনেও সফল। তবে সব অভিনেতা অভিনেত্রীর রাজনীতিতে আসাটা সকলে ভালো চোখে দেখে না। সম্প্রতি বলিউড তারকা কঙ্গনা রানাওয়াতের ভোটে দাঁড়ানোর গুঞ্জন রটে। এরপরেই অভিনেত্রীকে কটাক্ষ করেন হেমা মালিনী।

বিজেপির তারকা সাংসদ হেমা মালিনী নিজেই এক সময়ে রাজত্ব করতেন বলিউডে। ফিল্ম ইন্ডাস্ট্রির ‘ড্রিম গার্ল’ ছিলেন তিনি। রাজনীতিতে তিনি পা রেখেছেন অনেক দিন আগেই। সম্প্রতি সাংবাদিকদের তরফে কিছু প্রশ্নের মুখে পড়তে হয় তাঁকে। উত্তরে হেমা যা বলেন তা শুনে হেসেই অস্থির সকলে।

গুঞ্জন রটে ছিল যে, উত্তর প্রদেশের মথুরা থেকে নির্বাচনে লড়তে পারেন কঙ্গনা। হেমা মালিনীর সংসদীয় কেন্দ্র থেকেই নাকি রাজনীতিতে পা রাখবেন ‘কুইন’। এপ্রসঙ্গে অভিনেত্রী বলেন, “সেটা তো ঈশ্বরেরই হাতে। ভগবান শ্রীকৃষ্ণ যা চাইবেন তাই হবে।”

এরপরেই বলিউডের ‘ড্রিম গার্ল’ বলেন, “মথুরা থেকে নির্বাচন লড়ার জন‍্য কোনো রাজনীতিবিদকে পাবেন না। কিন্তু সবার মাথায় এটা ঢুকিয়ে দেওয়া হয় যে শুধু সিনেমার তারকাদেরই নির্বাচনে লড়া উচিত। যেন মথুরা শুধু ফিল্মস্টারদেরই চায়। আগামীকাল রাখি সাওয়ান্তও নির্বাচনে লড়বেন!”

তবে হেমার এই বক্তব‍্য নিয়ে বিতর্ক শুরু হয়েছে নেটপাড়ায়। একজন লিখেছেন, ‘ওহ একজন মহিলা যিনি নিজে একজন রাজনীতিবিদ। তাঁর স্বামী, ছেলে সবাই রাজনীতিতে যোগ দিয়েছেন, তাঁর এখন ফিল্মস্টারদের রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে সমস‍্যা হচ্ছে! গত ১০ বছরে জনগণের জন‍্য কী করেছেন উনি?’

আবার আরেকজন প্রশ্ন করেছেন, ‘মথুরার উন্নতির জন‍্য উনি কী করেছেন? প্রত‍্যেকবার তো উনিই ওখানে সাংসদ হন।’ তবে হেমা মালিনীর এই মন্তব‍্য নিয়ে এখনও পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেননি কঙ্গনা বা রাখি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.