Advertisement
বিনোদন

দেখে নিন বিগ বস সিজন ১৬ এর সম্ভাব্য প্রতিযোগীর তালিকা

টেলিভিশনের জনপ্রিয় শো বিগ বস। আগামী ১লা অক্টোবর থেকে শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৬। এবছর স্বয়ং বিগ বস নিজে এই খেলা খেলবেন। অন্যান্য বছরের তুলনায় এ বছর আরও বেশি ড্রামা, মজা ও আরও মশলাদার হতে চলেছে এই শো। প্রতি বছরই বিগ বসের প্রতিযোগীর তালিকা নিয়ে অনুরাগীদের মধ্যে আলাদা একটা উৎসাহ থেকে। সালমান খান সঞ্চালিত এই শো এর এবছরের প্রতিযোগী কারা হবেন তার একটি নিশ্চিত তালিকা পাওয়া গিয়েছে।

শুভাঙ্গি আত্রে –
‘ভাবিজি ঘর পর হ্যায়’ ধারাবাহিকের আঙ্গুরী ভাবি হিন্দি টেলিভিশন জগতে বেশ জনপ্রিয় একটি চরিত্র। সেই অঙ্গুরী ভাবি এবার তাঁর হটনেস নিয়ে আসবেন বিবি ১৬–তে। বিবি হাউসে শুভাঙ্গির প্রকৃত ব্যক্তিত্বকে জানার সুযোগ পাবেন দর্শকরা।

ফয়জল শেখ –
সোশ্যাল মিডিয়া সেনসেশন ফয়জল শেখ তথা ফয়সু। খতরো কে খিলাড়ি ১২–তে অংশ নিয়ে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন। সম্প্রতি তিনি আবার তাঁর প্রতিভা রিয়্যালিটি ডান্স শো ঝলক দিখলাজা ১০–এও মেলে ধরেছেন। জানা গিয়েছে, এই শো শেষ করেই বিবি ১৬–তে প্রবেশ করবেন।

ফহমান খান –
ইমলি শো আচমকা ছেড়ে দেওয়ার পর থেকেই ফহমান খান খবরের শিরোনামে চলে আসেন। বিতর্কিত এই অভিনেতা এবাব বিগ বস ১৬–এর ঘরেও প্রবেশ করবেন।

টিনা দত্তা –
ছোটপর্দার জনপ্রিয় মুখ টিনা দত্তাকে। তাঁকেও এবছর বছর বিগ বস হাউসে দেখা যেতে পারে বলে খবর। বং তনয়া টিনা দত্তাকে শেষবারের মতো দেখা গিয়েছিল তিন বছর আগে কাল্পনিক থ্রিলার সিরিয়াল ‘ডয়ন’–এ। শোনা গিয়েছে, বিগ বসের বাড়ির নিশ্চিত প্রতিযোগী হিসাবে টিনা অন্যতম।

রাজ কুন্দ্রা –
পর্নকাণ্ডে জেল থেকে ছাড়া পাওয়ার পর রাজ কুন্দ্রা নিজেকে মাস্কের আড়ালেই নিয়ে গিয়েছিলেন। তবে এবার বোধহয় মাস্ক খুলে তাঁর আসল চরিত্র প্রকাশ করার দিন চলে এসেছে। বিশ্বস্ত সূত্রের খবর, রাজ কুন্দ্রা ও বিগ বস নির্মাতাদের মধ্যে আলোচনা হয়েছে এবং শিল্পা শেট্টির স্বামীও চান আসল সত্যটা সকলের সামনে আসুক।

নুসরত জাহান –
টলিউড অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। প্রায়ই নানান বিতর্কে জড়িয়ে থাকেন বাংলার এই অভিনেত্রী। তিনিও ও বিবি ১৬–এ প্রবেশ করতে পারেন। শোনা যাচ্ছে নুসরত তাঁর আগামী সব কাজ মিটিয়ে বিগ বসে যাওয়ার প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

জন্নত জুবের –
তু আশিকি সিরিয়ালে পংক্তির চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন। এছাড়া তাঁকে খতরো কে খিলাড়ি–তেও সম্প্রতি দেখা গিয়েছে। এবার তিনি আসবেন বিবি ১৬তে।

নিশা পাণ্ডে –
ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী ও গায়িকা নিশা পাণ্ডে। তাঁকেও এই শোয়ে আসার প্রস্তাব দেওয়া হয়। বিগ বস নির্মাতাদের সঙ্গে তাঁর বিহার থেকেই এই নিয়ে আলোচনা হয়েছে। জানা গিয়েছে, তিনিও আসতে পারেন বিগ বস হাউজে।

সাজিদ খান –
বলিউডের পরিচালক তথা ফারহা খানের ভাই সাজিদ খান। এবছরের বিগ বস ১৬ তে এই তারকা প্রবেশ করবেন বলে জানা গিয়েছে। বিষয়টি তিনি নিশ্চিত করেছেন।

মান্য সিং –
মিস ইন্ডিয়া ২০২০–এর রানার্স আপ মান্য সিং। তাঁকেও দেখা যেতে পারে বিগ বস ১৬তে। তাঁর জীবনের সংঘর্ষ, তাঁর রূপ ও ইংরাজি ভাষা দুর্বল হওয়া নিয়ে মান্য খবরের শিরোনামে আসেন। শোনা গিয়েছে, মান্য সিং বিগ বস ১৬–এ প্রবেশ করে নিজের কেরিয়ারকে আরও ওপরের দিকে নিয়ে যেতে চান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.