Advertisement
জ্যোতিষ

আজ ২১ শে সেপ্টেম্বরের রাশিফল

মেষ রাশি: পিঠের ব্যথা বাড়তে পারে। আজকে দিনভর অক্লান্ত পরিশ্রমের পরও আর্থিক পরিস্থিতি শুধরাবে না। দাম্পত্য জীবন ভালোই থাকবে।

বৃষ রাশি: স্ত্রী বিনা কারণে উগ্র আচরণ সংসারে অশান্তির সৃষ্টি করবে। কাছের কোনও বন্ধুর ব্যবহারে দুঃখ পেতে পারেন। গাড়ি বা জমি কেনার প্রবল যোগ। নিজের বুদ্ধিতে কর্মক্ষেত্রে পদোন্নতি।

মিথুন রাশি: টিউমার সংক্রান্ত অসুস্থতায় ভোগাতে পারে। জমি–বাড়ি কেনার শুভ যোগ রয়েছে। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তাভবনা বৃদ্ধি করতে পারে। সন্তানের থেকে শুভ সংবাদ পাবেন। খুব সাবধানে হাঁটাচলা করুন।

কর্কট রাশি:‌ প্রিয় কোনও মানুষ আপনাকে আঘাত দিতে পারে। বন্ধুদের সঙ্গে বেরিয়ে অতিরিক্ত খরচ হতে পারে। এই খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। বাড়িতে আত্মীয় পরিজনের সমাগম।

সিংহ রাশি:‌ সমাজে ভালো কোনও কাজের জন্য প্রশংসিত হবেন। বিদেশে উচ্চশিক্ষা বা গবেষণার জন্য যেতে পারেন। কোনও আত্মীয় পরিজনের থেকে দুঃসংবাদ পেতে পারেন। আজ আপনার একা থাকার দিন।

কন্যা রাশি:‌ কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। খেলাধুলোতে সাফল্য আসতে পারে। বিবাহ ব্যাপারে কোনও চিন্তা বাড়তে পারে। ব্যবসার দিকে আয়ের পরিমাণ বৃদ্ধি হওয়ার যোগ রয়েছে।

তুলা রাশি:‌ আচমকা জীবনে বড় কোনও পরিবর্তন হতে পারে। আজ বাবার থেকে আর্থিক সহায়তা পাবেন। সন্তানের পড়াশোনার দিকে নজর দেওয়া প্রয়োজন। আজ সারাদিন পরিশ্রম করে কাটবে।

বৃশ্চিক রাশি:‌ গোপন কোনও ইচ্ছা পূরণ হতে পারে। আজ কোনও পুলিশি ঝামেলায় জড়াতে পারেন আপনি। বিবাহিত জীবনে সমস্যা দেখা দিতে পারে।

ধনু রাশি: আজ ব্যবসায় ঋণ থেকে মুক্তি পাবেন। বাবার শরীর নিয়ে দুঃশ্চিন্তা বাড়বে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। সাবধানে হাঁটাচলা করুন।

মকর রাশি : নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা পাবে। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

কুম্ভ রাশি : চাকরির জায়গায় আজ প্রচুর চাপ আসবে। পড়াশোনায় কোনও বাধা আসতে পারে। কর্মক্ষেত্রে নিজের বুদ্ধিমত্তার পরিচয় গোপন রাখুন। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন।

মীন রাশি : সন্তানের কোনও কাজে গর্ববোধ করবেন। ব্যবসায় সমস্যা কমার বদলে বাড়তে পারে। বন্ধুমহলে খারাপ কোনও ঘটনা ঘটতে পারে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ্য করবেন।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.