Advertisement
বিনোদন

টার্নিং পয়েন্টে দাঁড়িয়ে আছে ধুলোকণা, এবার কেল্লাফতে হতে চলেছে বলছেন দর্শকরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’। এই ধারাবাহিক এক সময় বঙ্গ টপার হয়েছিল হারিয়েছিল শক্তিশালী প্রতিপক্ষ মিঠাই ধারাবাহিককে। বর্তমানে প্রায়ই যদিও এই ধারাবাহিককে স্লট হারাতে হয় তবুও এই ধারাবাহিকের জনপ্রিয়তা প্রশ্নাতীত। কারণ বঙ্গ সেরা ধারাবাহিকের পাশে দাঁড়িয়ে নিজের অস্তিত্ব টিকিয়ে রাখা রীতিমতো প্রশংসার দাবি রাখে। প্রচুর মানুষ এই ধারাবাহিক দেখেন এবং প্রচুর মানুষ এই ধারাবাহিকের প্রতি আসক্ত।

সম্প্রতি এই ধারাবাহিকে একটা নতুন ট্রাক এসেছে যেখানে দেখানো হচ্ছে একই সাথে চলছে লালন- ফুলঝুরি এবং চরুইয়ের ট্রাক আর সব থেকে ইন্টারেস্টিং হলো এই পুরো ট্রাকটা এনে লেখিকা একটা ইন্টারেস্টিং বার্তা দিতে চাইছেন সমাজে যে কর্মফল বলে একটা জিনিস আছে তুমি যদি কারোর ক্ষতি করো তাহলে তোমার ক্ষতি নিশ্চিত। ঠিক যেমনটা হচ্ছে চড়ুইয়ের মা চান্দ্রেয়ীর ক্ষেত্রে।

ফুলঝুরির জীবন নষ্ট করতে চেয়েছিল চান্দ্রেয়ী। এই কারণে তার বেস্ট ফ্রেন্ড শ্রীরূপাকে কাজে লাগিয়ে লালন কে মেরে ফেলা চক্রান্ত করে সে। শ্রীরূপা সে কাজ করে তো দেয় কিন্তু পরবর্তীকালে নিজের আসল রূপ তুলে ধরে। বেস্ট ফ্রেন্ড এর হয়ে এই কাজটা সে বিনা স্বার্থে করেনি স্বার্থ তারও আছে। চড়ুই কে সে নিজের কাছে রেখে দেহ ব্যবসার কাজে লাগাতে চায় আর সব জেনেও চুপ থাকতে হচ্ছে চান্দ্রেয়ীকে, নিজের মেয়ের ভবিষ্যৎ অন্ধকারে জেনেও রেখে যেতে হচ্ছে শ্রীরূপার কাছে। কারণ এমনটা না করলে লালন কে মারবার কথা শ্রীরূপা সকলের কাছে বলে দেবে। এখন ধারাবাহিকে টুইস্ট হলো শ্রীরূপার একটি ছেলে আছে দর্শকদের একাংশ মনে করছেন যে,এই ছেলেই চড়ুইয়ের নায়ক হয়ে চড়ুই কে উদ্ধার করবে। অন্যদিকে লালন যে হাসপাতালে ভর্তি আছে সেই হাসপাতালেই কাজ নিলো ফুলঝুরি। খুব শীঘ্রই তাদের দেখা হবে বলে মনে করছেন দর্শক অন্যদিকে চড়ুইকে শর্ট ড্রেস পড়ে হোটেলে নিয়ে গেল শ্রীরূপা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.