Advertisement
বিনোদন

ইরফান খান ও ঋষি কাপুরকে নিয়ে বিতর্কিত টুইট, দু’‌বছর পর গ্রেফতার কমল আর খান

বিতর্কিত ট্যুইট করে প্রায়ই শিরোনামে থাকেন এই অভিনেতা

২০২০ সালের এক বিতর্কিত টুইটের জেরে গ্রেফতার হলেন অভিনেতা কমল আর খান। যিনি কেআরকে নামেই পরিচিত। মালাদ পুলিশ গ্রেফতার করেছে এই সমালোচককে। প্রথমে আর খানকে বিমানবন্দরে আটক করা হয়। এরপর জিজ্ঞাসাবাদের করে পুলিশ তাঁকে গ্রেফতার করে।

যুব সেনা সদস্য রাহুল কানাল কেআরকের বিরুদ্ধে মালাদ পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। ২০২০ সালে কিংবদন্তি অভিনেতা ইরফান খান ও ঋষি কাপুরকে নিয়ে বিতর্কিত টুইট করেছিলেন কমল। বলিউডের উপর বারবার আক্রমণ করে রোজ শিরোনামে থাকেন তিনি। কমলের এই সমালোচনামূলক টুইটের জেরে অস্থির হয়ে ওঠেন বলি সেলেবরা।

২০২০ সালে প্রয়াত ইরফান খান ও ঋষি কাপুরকে ট্যুইট এর মাধ্যমে হামলা করেন। ওই বছরেই তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়। এরপর তাঁর বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি হয়। তাঁকে মঙ্গলবার বোরিভালি আদালতে পেশ করা হবে। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৫৩এ, ২৯৪, ৫০০, ৫০১, ৫০৫, ৬৭ ও ৯৮ ধারায় মামলা দায়ের হয়েছে।

এবিষয়ে অভিযোগকারী রাহুল কানাল বলেন, ‘‌আমার অভিযোগের ভিত্তিতে কমল আর খানকে গ্রেফতার করা হয়েছে। মুম্বই পুলিশের এই পদক্ষেপকে স্বাগত জানাচ্ছি। তিনি সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর মন্তব্য করেছিলেন এবং অশালীন ভাষা ব্যবহার করেন। সমাজ এ ধরনের আচরণ কখনও গ্রহণ করে না। তাঁকে গ্রেফতার করে এ ধরনের মানুষের বিরুদ্ধে কড়া বার্তা দিয়েছে মুম্বই পুলিশ।’‌

সম্প্রতি বিরাট কোহলিকে নিয়েও মন্তব্য করেন। ভারত-পাকিস্তান ম্যাচের আগে বিরাটকে নিশানা করতে গিয়ে তাঁর স্ত্রী অনুষ্কা শর্মাকে কটাক্ষ করেছিলেন কমল আর খান। শুধু তাই নয়, বিরাটকে দলে নেওয়া নিয়েও প্রশ্ন তুলেছেন কেআরকে। নিন্দার মুখে পড়েন তিনি। এই নিয়ে প্রচুর সমালোচনা হওয়ার পর কেআরকে টুইটটি ডিলিট করে দেন। তিনি একাধিক হিন্দি ও ভোজপুরি সিনেমায় অভইনয় করেছেন এবং প্রযোজনার কাজও করেছেন। বিগ বস ৩–এর প্রতিযোগী ছিলেন
কেআরকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.