Advertisement
বিনোদন

কেবল বেডরুমে নয়! নিতা আম্বানির বাথরুমেও রয়েছে একাধিক বিশেষত্ব, জানলে আপনিও হবেন অবাক

নিতা আম্বানির বাথরুমে রয়েছে সব দামী দামী জিনিসপত্র, যা আপনি দেখা মাত্রই হতবাক হয়ে যাবেন

ভারত ও এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তিদের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছেন শিল্পপতি মুকেশ আম্বানি। শুধু তাই নয় মুকেশ আম্বানির নাম গোটা পৃথিবীর ১০ জন সবচেয়ে ধনী ব্যক্তিদের তালিকায় ৭ নম্বরে রয়েছে। বলা যেতে পারে মুকেশ আম্বানি এই পৃথিবীর ধনী ও বিখ্যাত শিল্পপতিদের মধ্যে অন্যতম। এছাড়া জানিয়ে দি মুকেশ আম্বানি ও তার পরিবার প্রায় তাদের ব্যবসা, ব্যক্তিগত জীবন ও বিশেষ করে লাক্সারি জীবনযাপনের জন্য আলোচনার বিষয় হয়ে থাকে। বলা যেতে পারে পৃথিবীতে এমন কোনো লাক্সারি বস্তু নেই যেটা আম্বানি পরিবারের কাছে নেই। সবচেয়ে দামি বাড়ি থেকে শুরু করে সবচেয়ে দামি গাড়ি পর্যন্ত সবকিছুই রয়েছে আম্বানি পরিবারের কাছে। মুম্বাইতে থাকা আম্বানির পরিবারের এন্টিলিয়া বাড়ির সবচেয়ে লাক্সারি বাথরুমটি ব্যবহার করেন নিতা আম্বানি।

তবে শিল্পপতি মুকেশ আম্বানির থেকেও যে আম্বানির পরিবারের যে সদস্য আলোচনার বিষয় হয়ে থাকেন তিনি হচ্ছেন মুকেশ আম্বানির স্ত্রী নিতা আম্বানি। নিতা আম্বানি তার সামাজিক কাজকর্ম ও ব্যবসা বাদে যেই কারণে বেশিভাগ সময় আলোচনার বিষয় হয়ে থাকেন তার অতিরিক্ত বেশি লাক্সারি লাইফ স্টাইলের জন্য। তাই আজ আমরা এই আর্টিকেলে আম্বানি পরিবারের লাক্সারি হাউসে নিতা আম্বানি কেমন লাক্সারি বাথরুম ব্যবহার করেন সেই বিষয় আপনাদের জানাবো।

নিতা আম্বানির বাথরুমের ব্যাপারে জানানোর আগে জানিয়ে দি আম্বানি পরিবার মুম্বাইয়ে অবস্থিত পৃথিবীর সবথেকে বেশি লাক্সারি হাউস এন্টিলিয়াতে বসবাস করেন। এতো বেশি লাক্সারি বাড়ি গোটা পৃথিবীতে একমাত্র আম্বানি পরিবারের কাছেই রয়েছে। এন্টিলিয়া নামক বাড়িটি সাউথ মুম্বাইয়ে অবস্থিত। এই বাড়িটি ২৭ তলা বিল্ডিং-এর।

এই বাড়িতে মুম্বাই শহরে উপস্থিত থাকা সমস্ত সুবিধা বা লাক্সারি জিনিসপত্র তো উপস্থিত রয়েছেই কিন্তু সঙ্গে এমনও কিছু কিছু সুযোগ সুবিধা বা বস্তু এই বাড়িতে উপলব্ধ রয়েছে যা গোটা ভারতে এন্টিলিয়া ছাড়া আর কোথাও পাওয়া যায় না। এছাড়া এন্টিলিয়াতে প্রাইভেট মুভি থিয়েটার রয়েছে যেখানে ৫০ জন বসে মুভি দেখতে পারবে, সুইমিং পুল, জাকুজি, স্পা, জিম, ডান্স স্টুডিও, যোগা সেন্টারের, আইসক্রিম পার্লার, কার পার্কিং, লঞ্চের সুবিধা,লিফ্ট, গার্ডেন, হ্যালিপ্যাড, আইস হাউস ইত্যাদি আরো অনেক লাক্সারি সুবিধা উপলব্ধ রয়েছে। আর এই বাড়িতে প্রায় ৬০০ জন কর্মচারী কাজ করে।

মুকেশ আম্বানি অত্যন্ত সাধারণভাবে জীবনযাপন করেন। কিন্তু মুকেশ আম্বানির স্ত্রী অত্যন্ত লাক্সারি লাইফ স্টাইলে চলেন। নিতা আম্বানির জামাকাপড়, সাজের জিনিস, মোবাইল , গাড়ি ইত্যাদি এতো বেশি দামি যে তার দাম শুনলে সাধারণ মানুষের হার্ট অ্যাটাক চলে আসতে পারে। এমনকি নিতা আম্বানি স্নানও করেন অত্যন্ত লাক্সারিভাবে। এন্টিলিয়া হাউসে প্রতিটি বস্তু অত্যন্ত লাক্সারি হলেও নিতা আম্বানির জন্য বিশেষভাবে একটি লাক্সারি বাথরুম তৈরি করা রয়েছে। এই বাথরুমের ফিচারের ব্যাপারে জানলে আপনি হয়ে যাবেন অবাক। নিতা আম্বানির লাক্সারি বাথরুমটি একটি স্বয়ংক্রিয় বা অটোমেটিক বাথরুম। এই বাথরুমে কম্পিউয়ারের সাহায্যে তাপমাত্রা থেকে শুরু করে সাওয়ারের জল পর্যন্ত সবকিছু সেট করতে পারবেন।

এই লাক্সারি বাথরুমটির বিশেষত্ব হলো এটি নেচার ফ্রেন্ডলি। অর্থাৎ যখন আপনি চান করবেন তখন যদি আপনি আপনার চারিপাশে থাকা নেচারের ছবি তুলতে চান তবে কম্পিটারের সাহায্যে সহজেই আপনি তা করতে পারবেন। আর এই সুবিধাটি একটি স্ক্রিন সেভারের সাহায্যে আপনি পেতে পারবেন যা দেওয়ালে চিত্র লাগানোর সুবিধা আপনাকে প্রদান করে। আর এই ছবি গুলিকে পরিবর্তনও করা যায়। আর যেহেতু নিতা আম্বানি সাউন্ড টাইপের বাথরুম ব্যবহার করতে পছন্দ করেন তাই সেই ব্যবস্থাও বাথরুমে করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.