Advertisement
বিনোদন

রন্ধ্রে রন্ধ্রে ভরা লোভ এবং লালসার কালো দিক! মিরজাপুরকেও হার মানাবে দক্ষিনের এই সিরিজ

সাউথের এই ওয়েব সিরিজ সেক্রেড গেমসের চেয়েও ভয়ঙ্কর

সাউথের এই ওয়েব সিরিজ সেক্রেড গেমসের চেয়েও ভয়ঙ্কর, খুন-খারাপ দেখে হুঁশ উড়ে যেতে পারে আপনার, দেখে নিন এক ঝলক

সাউথের ওয়েব সিরিজ ‘অটো শঙ্কর’ এমনই একটি গল্প, যা দেখলে আপনার হুঁশ উড়ে যাবে। শঙ্করের গল্প যেমন মজার তেমনি অনেক প্রশ্নও তুলেছে।

ওয়েব সিরিজের দুনিয়া বিশাল। আজকের যুগে, OTT-তে অনেক রকমের কন্টেন্ট রয়েছে। আপনি যে ধরনের গল্প এবং পরীক্ষা চান না কেন, আপনি সবই OTT-তে পাবেন। বিশেষ করে ZEE5-এ, বিভিন্ন ঘরানার অনেক কন্টেন্ট রয়েছে। আপনি যদি ক্রাইম এবং থ্রিলার দেখতে পছন্দ করেন, তাহলে আমরা আপনার জন্য নিয়ে এসেছি এমন একটি সিরিজ যা দেখার পর আপনার হুঁশ উড়ে যাবে। সিরিজ পাবেন যার গল্প সন্ত্রাসে ভরা। সিরিজটি ‘অটো শঙ্কর’-এর লালসা, প্রতারণা, বিশ্বাসঘাতকতা এবং প্রতিশোধের একটি ভয়ঙ্কর গল্প, যিনি 80 এর দশকে মাদ্রাজকে আতঙ্কিত করেছিলেন। আপনি Zee5 এ যেকোনো সময় এটি দেখতে পারেন।

অটো শঙ্করের গল্প কী?
রাঙ্গা পরিচালিত অটো শঙ্কর এমন একজন ব্যক্তির সম্পর্কে যে শুধুমাত্র তার খারাপ কাজ করে সুখী হয় এবং এমনকি সে জানে না যে সে কোন জলাভূমিতে বাস করছে। এই সিরিজটি বেশিরভাগই ‘সেক্রেড গেমস’-এর মতো। উভয়ই একজন চরম অনৈতিক ব্যক্তির সম্পর্কে যিনি অপরাধের জগতে আসেন এবং এতে উন্নতি লাভ করেন। গণেশ গাইতোন্ডের মতো, শঙ্করও যৌন জীবনের ভাল জিনিসগুলি উপভোগ করেন।

বখাটে হয়ে ওঠার জঘন্য গল্প
প্রথম পর্ব শুরু হয় এর সমাপ্তি দিয়ে – শঙ্কর তার অপরাধের জন্য ফাঁসিতে ঝুলতে চলেছে। গল্পটি শুরু হয় একজন অটো চালককে দিয়ে যিনি তার স্ত্রী সুমতি এবং তাদের সন্তানের সাথে দারিদ্র্যের মধ্যে বসবাস করতেন। শঙ্কর কাথিরাভানের (অর্জুন চিদাম্বরম) একজন গুন্ডা হয়ে ওঠেন, একজন পুলিশকর্মী যে নিজের সুবিধার জন্য হিংস্র হয়ে ওঠে। শঙ্কর অবৈধ মদের ব্যবসা এবং তারপর পতিতালয়ে পড়ে এবং শিকারী হয়ে ওঠে।

যৌনকর্মীর সৌন্দর্যে মুগ্ধ শঙ্কর
তবে অন্যান্য চরিত্রের গল্প খুবই সীমিত। যৌনকর্মী হিসেবে শঙ্করের প্রিয় হয়ে ওঠে চন্দ্রিকা। চন্দ্রিকা খুব সুন্দর। তার অনবদ্য পারফরম্যান্স সিরিজের অন্যদের মধ্যে একটি, যা আপনার উপর একটি ছাপ রেখে যাবে। শঙ্করের গল্প আপনাকে এক সময়ে অবাক করে দিতে পারে, কিন্তু সেই চরিত্রের অভিনয় আপনার মনে আলাদা ছাপ রেখে যাবে।

সিরিজে ললিতার ভূমিকায় দেখা যাচ্ছে বাসুধাকে। সরণ্যা রবি শঙ্করের স্ত্রী সুমতি হয়ে চলেছেন। মোহনের চরিত্রে দেখা যাবে সেলভাপান্ডিয়ানকে। স্বয়ম সিদ্ধ হয়েছেন চন্দ্রিকা, যিনি অত্যন্ত সুন্দরী। কাথিরাবনের চরিত্রে অর্জুন চিদাম্বরম এবং দেব বাবুর চরিত্রে রাজেশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.