বিনোদন

আবির বনাম দেব! হাড্ডাহাড্ডি লড়াই এই দুই তারকার বড় পর্দা থেকে ছোট পর্দায়

“হাম কিসি সে কম নেহি” ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৭৭ সালে।ঋষি কপূর,কাজল কিরণ, সঞ্জয় কুমার অভিনীত এই ছবি অনেকের হয় তো মনে নেই। এই ছবির নাম আবার মনে করিয়ে দিল এই সপ্তাহের টিআরপি তালিকা। এ বলে আমায় দেখ ও বলে আমায় দেখ। আমূল পরিবর্তন যেমন এসেছে তালিকায় তেমনিই এই সপ্তাহে রয়েছে যুগ্ম বিজেতারা। এর থেকেও গুরুত্বপূর্ণ বিষয় হল টলিপাড়ায় দুই তারকার লড়াই। এই সপ্তাহে নতুনদের পাল্লা ভারী। প্রথম স্থানে যেমন রয়েছে ‘জগদ্ধাত্রী’।তাদের প্রাপ্ত নম্বর ৮.২। শুধু একা জ্যাস নন দর্শকের নজর কেড়েছেন সূর্য এবং দীপাও। এ বারে টিআরপি তালিকায় এক নম্বরে রয়েছেন আরও এক টিম। ৮.২ নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’।

সোমবার থেকে শুরু হয়েছে ‘নিম ফুলের মধু’ আর শুরু হতে না হতে প্রথম সপ্তাহেই একেবারে ছক্কা। এতদিন দর্শক রাত আটটায় ‘মিঠাই’ ধারাবাহিক দেখে আসতেন।
তার জায়গায় পরিবর্তিত হয়ে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিক টি শুরু হয়েছে। সত্যিই কি মিঠুনের সময় পরিবর্তন করা ঠিক হয়েছে? সেই প্রশ্ন থেকেই যাচ্ছে।কিছু দিন আগে পর্যন্ত ‘আলতা ফড়িং’-কে প্রথম স্থানে রেখেছিল দর্শক। কিন্তু শেষ কয়েক সপ্তাহে তাদের জায়গা কিছুটা টলমল। ৭.৩ পেয়ে তৃতীয় স্থানে ‘আলতা ফড়িং’। খড়ি ঋদ্ধির প্রেম প্রথম পাঁচের মধ্যে জায়গা করতে পারেনি এই সপ্তাহে অনেকটাই পিছিয়ে গিয়েছে ‘গাট ছড়া’ ধারাবাই বরং তার জায়গায় উঠে এসেছে ‘ধুলো কণা’, ‘এক্কাদোক্কা’।চতুর্থ স্থানে ‘ধুলোকণা’। তাদের প্রাপ্ত নম্বর ৭.০। আর পঞ্চমে রয়েছেন দুই টিম। ‘এক্কা দোক্কা’, ‘গৌরী এল’। দুই টিমেরই প্রাপ্ত নম্বর ৬.৯।

এক দিকে যখন হাড্ডাহাড্ডি লড়াই ‘জ্যাস’, ‘পর্ণা’, ‘ফড়িং’-দের মধ্যে। তেমনই আবার সপ্তাহ শেষে হাড্ডাহাড্ডি লড়াই জারি বড় পর্দার দুই তারকারও। নন ফিকশন শো তে জি বাংলার জরি মেলা ভার কিন্তু এই সপ্তাহে ভাষা উল্টে গিয়ে আমি চট্টোপাধ্যায় কে পিছনে ফেলে এগিয়ে গেলেন দেবতার টিম। মাত্র এক নম্বরের হেরফের।এই সপ্তাহে ‘সারেগামাপা’-এর প্রাপ্ত নম্বর ৫.১। সেখানে ‘ডান্স ডান্স জুনিয়র’ পেয়েছে ৫.২।

Live Bengal Digital Desk

Recent Posts

অভিনয়ের পাশাপাশি রয়েছে এই সকল গুণও, চিনুন ফুলকি খ্যাত দিব্যানিকে

জি বাংলার নতুন ধারাবাহিক ‘ফুলকি’র শুটিং শুরু হয়েছে গত রবিবার থেকে। এই ধারাবাহিকের নায়িকা নবাগতা…

6 months ago

একটা সিনেমা করেই এত অহংকার! সোশ্যাল মিডিয়ায় ইধিকার ফ্যানদের ট্রোলের মুখে সৌমিতৃষা

গত ২২শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে প্রধান। অভিজিৎ সেন পরিচালিত এই ছবিটিতে দেবের বিপরীতে অভিনয়…

6 months ago

অভিনয়ে তো তুখোর তিনি ছিলেনই, কিন্তু পড়াশোনায় কেমন সৌমিতৃষা?

সৌমিতৃষা কুণ্ডু। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। তার অভিনীত মিঠাই চরিত্রটি দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।…

6 months ago

বহুজন ঐক্য মঞ্চের নেতা প্রশান্ত রায়ের উপর পুলিশি সন্ত্রাস! জানানো হলো প্রতিবাদ

বহুজন ঐক্য মঞ্চের অন্যতম সংগঠক, শিক্ষক ও সমাজ সংস্কারক প্রশান্ত রায়ের উপর তার বাড়িতে পুলিশি…

6 months ago

মেহেন্দির বিরুদ্ধে লড়াই করতে জগদ্ধাত্রী-কৌশিকীর সাহায্য করতে এলো তাদের এক পুরনো বন্ধু!

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলে জগদ্ধাত্রী। জগদ্ধাত্রী কৌশিকীর কেবিনে আসার পরেই তাকে জানায় কৌশিকির…

6 months ago

বাস্তবের প্রেমই কি পর্দায় ফুটে উঠছে? সত্যিই কি একে অপরের সঙ্গে সম্পর্কে আছে জ্যাস-স্বয়ম্ভু?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক "জগদ্ধাত্রী"তে এবার রহস্যের ঘনঘটা বেড়েছে। জগদ্ধাত্রীর মৃত্যুর পরও তার ছোট বোন…

6 months ago