‘তৃণমূলের সবাই চোর..’, শুভেন্দুর সুরে সুর মেলালেন তৃণমূল নেতা সুপ্রকাশ গিরি, শোরগোল রাজনৈতিক মহলে

বঙ্গে বিজেপি বনাম তৃণমূল কংগ্রেস সংঘর্ষ এক আলাদাই মাত্রা নিয়েছে। শাসক দলের সকলে নেতা মন্ত্রীদের চোর বলে অতীতে একাধিকবার দাবি করে এসেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আর এবার সেই সুরে এক প্রকার সুর মেলালেন তৃণমূল নেতা তথা মন্ত্রীপুত্র সুপ্রকাশ গিরি। যা ঘিরে বাংলার রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গিয়েছে।

সাম্প্রতিককালে বিভিন্ন দুর্নীতি মামলায় অভিযুক্ত হয়েছেন তৃণমূলে একাধিক নেতা মন্ত্রীরা। এমতাবস্থায় শুভেন্দু অধিকারী একাধিকবার বলেন, “তৃণমূল কংগ্রেসের সব নেতারাই চোর। বর্তমানে পার্থ এবং অনুব্রত ধরা পড়েছে। কয়েকদিন বাদে পিসি থেকে ভাইপো সকলেই ফেঁসে যাবে।”

এ বিষয়ে সুপ্রকাশ গিরি বলেন, “কাঁথিতে এক বেইমান নেতা রয়েছে, যে কেন্দ্র সরকারকে চিঠি দেওয়ার মাধ্যমে রাজ্যের প্রাপ্য টাকা আটকে দিয়ে চলেছে। গত বছর থেকে আবাস যোজনার পাশাপাশি ১০০ দিনের প্রাপ্য টাকা পাচ্ছে না রাজ্য সরকার। একাধিক শ্রমিক এমন রয়েছেন, যারা কষ্ট করে কাজ করলেও টাকা থেকে বঞ্চিত। বিজেপি এবং ওদের নেতাদের পঞ্চায়েত ভোটে পরাজিত করে এর যোগ্য জবাব দেবে মানুষ।”

আসন্ন পঞ্চায়েত ভোটকে কেন্দ্র করে সুপ্রকাশবাবু বলেন, “সিবিআই এবং ইডির মাধ্যমে বিজেপি মানুষের ওপর অত্যাচার করে চলেছে। তবে পঞ্চায়েত নির্বাচনে মানুষ শেষ কথা বলবেন। কষ্ট করেও শ্রমিক এবং গরিব মানুষরা তাদের প্রাপ্য টাকা পায়নি। তারা বিজেপিকে যোগ্য জবাব দেবে। পঞ্চায়েত ভোটে ওদের বিসর্জন হবে।”

তৃণমূল নেতা সুপ্রকাশ গিরি আরও বলেন, “শুভেন্দু অধিকারী অতীতে একাধিক সময় মন্তব্য করে চলেছেন যে, তৃণমূল কংগ্রেসের সবাই নাকি চোর। আমি বলতে চাই যে, তুমি (শুভেন্দু অধিকারী) আগে তোমার বাবা শিশির এবং ভাই দিব্যেন্দু অধিকারীকে চোর বলো, যারা তৃণমূলের হয়ে জয়লাভ করেছে। তারপরে তোমার বক্তব্য মেনে নেওয়া হবে।”

পাশাপাশি এদিন রাজ্যের মন্ত্রী অখিল গিরি বিজেপিকে কটাক্ষ ছুড়ে দিয়ে বলেন, “বিরোধী দলনেতা পঞ্চায়েত নির্বাচনে পুলিশ দিয়ে ভোট করাতে আপত্তি প্রকাশ করেছেন, অথচ ওদের শাসিত ত্রিপুরায় কেন্দ্রীয় বাহিনী নিতে চায়নি সরকার। আগামী পঞ্চায়েত নির্বাচনে সকল কেন্দ্রে প্রার্থী খুঁজে পাওয়া মুশকিল হবে বিজেপির জন্য। সেই কারণে তারা সিপিএমের সাথে যোগাযোগ রাখার চেষ্টা করে চলেছে। অপরদিকে শিশির অধিকারী তৃণমূলের ভোটে জিতলেও বিজেপির হয়ে কথা বলে চলেছেন। মানুষ ওদের ঠিক জবাব দেবে।”

Live Bengal Digital Desk

Recent Posts

অভিনয়ের পাশাপাশি রয়েছে এই সকল গুণও, চিনুন ফুলকি খ্যাত দিব্যানিকে

জি বাংলার নতুন ধারাবাহিক ‘ফুলকি’র শুটিং শুরু হয়েছে গত রবিবার থেকে। এই ধারাবাহিকের নায়িকা নবাগতা…

6 months ago

একটা সিনেমা করেই এত অহংকার! সোশ্যাল মিডিয়ায় ইধিকার ফ্যানদের ট্রোলের মুখে সৌমিতৃষা

গত ২২শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে প্রধান। অভিজিৎ সেন পরিচালিত এই ছবিটিতে দেবের বিপরীতে অভিনয়…

6 months ago

অভিনয়ে তো তুখোর তিনি ছিলেনই, কিন্তু পড়াশোনায় কেমন সৌমিতৃষা?

সৌমিতৃষা কুণ্ডু। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। তার অভিনীত মিঠাই চরিত্রটি দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।…

6 months ago

বহুজন ঐক্য মঞ্চের নেতা প্রশান্ত রায়ের উপর পুলিশি সন্ত্রাস! জানানো হলো প্রতিবাদ

বহুজন ঐক্য মঞ্চের অন্যতম সংগঠক, শিক্ষক ও সমাজ সংস্কারক প্রশান্ত রায়ের উপর তার বাড়িতে পুলিশি…

6 months ago

মেহেন্দির বিরুদ্ধে লড়াই করতে জগদ্ধাত্রী-কৌশিকীর সাহায্য করতে এলো তাদের এক পুরনো বন্ধু!

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলে জগদ্ধাত্রী। জগদ্ধাত্রী কৌশিকীর কেবিনে আসার পরেই তাকে জানায় কৌশিকির…

6 months ago

বাস্তবের প্রেমই কি পর্দায় ফুটে উঠছে? সত্যিই কি একে অপরের সঙ্গে সম্পর্কে আছে জ্যাস-স্বয়ম্ভু?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক "জগদ্ধাত্রী"তে এবার রহস্যের ঘনঘটা বেড়েছে। জগদ্ধাত্রীর মৃত্যুর পরও তার ছোট বোন…

6 months ago