Categories: জ্যোতিষ

জেনে নিন ১৬ সেপ্টেম্বর শুক্রবার দৈনিক রাশিফল

মেষ রাশি: কাজ করার সময় মনোযোগ দিন। শত্রুদের থেকে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে উচ্চ পদে থাকা ব্যক্তিরা সহায়তা করতে পারে। আপনার নিরাশা আপনাকে হতাশ করবে। সম্পত্তি নিয়ে অযথা চিন্তা বাড়বে।

বৃষ রাশি: স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন। এই সময় রক্তচাপ বাড়তে পারে। কর্মক্ষেত্র নিয়ে টেনশন বৃদ্ধি পাবে। ভ্রমণ যোগ রয়েছে। কাজের নতুন সুযোগ আসতে পারে। কিছু চিন্তা আপনার মনকে ভাবিত করে তুলবে।

মিথুন রাশি: বিনা কারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য পরিবারে বিবাদ হতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে ঝামেলা হতে পারে। কাজের জায়গায় অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। সামাজিক সুনাম প্রাপ্তি হবে। ব্যবসার ক্ষেত্রে ভালো যোগাযোগ হবে।

কর্কট রাশি:‌ পাওনা আদায় করতে গিয়ে ঝামেলায় জড়াতে পারেন। এমন কোনও কাজ আপনার দ্বারা হবে যা খুবই লজ্জার। স্ত্রীর সঙ্গে ঝামেলার কারণে মন–মেজাজ ভালো থাকবে না। পড়াশোনায় মন বসবে পড়ুয়াদের। ব্যবসায় চাপ বৃদ্ধি।

সিংহ রাশি:‌ প্রবাসী বন্ধুদের জন্য মনখারাপ। ব্যবসার জন্য খরচ বাড়বে। একাধিক উৎস থেকে আয় করতে গিয়ে বিপদ বাড়বে। কাজ নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন।

কন্যা রাশি:‌ পাওনা টাকা পেতে দেরি হতে পারে। পেট সংক্রান্ত সমস্যা থেকে সাবধান থাকুন। ব্যবসায় অযথা খরচ বৃদ্ধি হবে। নিজের বুদ্ধি দিয়ে সমস্যা থেকে মুক্তি পাবেন। প্রেমের যোগ ভালো থাকবে।

তুলা রাশি:‌ জলপথে ভ্রমণ যোগ রয়েছে। বাড়িতে নতুন অতিথি আসার সম্ভাবনা। আজ আপনার সবচেয়ে বিশ্বস্ত কেউ ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে বিপদে পড়তে পারেন।

বৃশ্চিক রাশি:‌ আজ প্রচুর ব্যয় হতে পারে তাই খরচ করুন বুঝেশুনে। পায়ে আঘাত লাগতে পারে। আজ শরীর দুর্বল থাকতে পারে। ব্যবসার জন্য টাকা খরচ হতে পারে।

ধনু রাশি: গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন, যা দেখে আপনাকে হতবাক হতে হবে। জ্বরজ্বালায় ভোগান্তির আশঙ্কা।

মকর রাশি:‌ বাড়িতে আত্মীয়–স্বজন আসতে পারে। আজ প্রেমের জন্য ভালো দিন নয়, সমস্যা দেখা দিতে পারে। প্রিয় কেউ আজ মানসিক কষ্টের জন্য দায়ী হতে পারে। প্রতিবেশীর সঙ্গে আইনি ঝামেলা হতে পারে।

কুম্ভ রাশি: আজ মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে ভ্রমণের আলোচনা বন্ধ হতে পারে।

মীন রাশি: অনিচ্ছাকৃত ভাবে কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। আজ আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করে চলতে হতে পারে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

Live Bengal Digital Desk

Recent Posts

অভিনয়ের পাশাপাশি রয়েছে এই সকল গুণও, চিনুন ফুলকি খ্যাত দিব্যানিকে

জি বাংলার নতুন ধারাবাহিক ‘ফুলকি’র শুটিং শুরু হয়েছে গত রবিবার থেকে। এই ধারাবাহিকের নায়িকা নবাগতা…

5 months ago

একটা সিনেমা করেই এত অহংকার! সোশ্যাল মিডিয়ায় ইধিকার ফ্যানদের ট্রোলের মুখে সৌমিতৃষা

গত ২২শে ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে প্রধান। অভিজিৎ সেন পরিচালিত এই ছবিটিতে দেবের বিপরীতে অভিনয়…

5 months ago

অভিনয়ে তো তুখোর তিনি ছিলেনই, কিন্তু পড়াশোনায় কেমন সৌমিতৃষা?

সৌমিতৃষা কুণ্ডু। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। তার অভিনীত মিঠাই চরিত্রটি দর্শকদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।…

5 months ago

বহুজন ঐক্য মঞ্চের নেতা প্রশান্ত রায়ের উপর পুলিশি সন্ত্রাস! জানানো হলো প্রতিবাদ

বহুজন ঐক্য মঞ্চের অন্যতম সংগঠক, শিক্ষক ও সমাজ সংস্কারক প্রশান্ত রায়ের উপর তার বাড়িতে পুলিশি…

5 months ago

মেহেন্দির বিরুদ্ধে লড়াই করতে জগদ্ধাত্রী-কৌশিকীর সাহায্য করতে এলো তাদের এক পুরনো বন্ধু!

জি বাংলার অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলে জগদ্ধাত্রী। জগদ্ধাত্রী কৌশিকীর কেবিনে আসার পরেই তাকে জানায় কৌশিকির…

5 months ago

বাস্তবের প্রেমই কি পর্দায় ফুটে উঠছে? সত্যিই কি একে অপরের সঙ্গে সম্পর্কে আছে জ্যাস-স্বয়ম্ভু?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক "জগদ্ধাত্রী"তে এবার রহস্যের ঘনঘটা বেড়েছে। জগদ্ধাত্রীর মৃত্যুর পরও তার ছোট বোন…

5 months ago